বার্সাতেই থাকছেন রাকিটিচ

ইভান রাকিটিচ [ফাইল ছবি]

বার্সাতেই থাকছেন রাকিটিচ

ক্রীড়া ডেস্ক

৯ কোটি ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিতে পারে ইভান রাকিটিচ। দলবদলের এই খবর বেশ কিছুদিন হলো বার্সার আকাশ-বাতাস ভারি করে তুলেছিল। তবে কাতালোনিয়া ছাড়ার গুঞ্জনটা তুড়ি মেরে উড়িয়ে দিলেন রাকিটিচ নিজেই। ক্রোয়েশিয়ান মিডফিল্ডার নিশ্চিত করেছেন যে, ন্যু ক্যাম্পেই থাকছেন তিনি।

 
গেল সপ্তাহে স্প্যানিশ গণমাধ্যমে সবচেয়ে বেশি আলোচনায় ছিল রাকিটিচের দলবদল প্রসঙ্গ। তাদের দাবি, পিএসজিতে যোগ দিতে আগ্রহী ৩০ বছর বয়সী এই মিডফিল্ডার।

পরশু রাতে বার্সেলোনা রিয়াল ভায়াদোলিদকে ১-০ গোলে হারানোর পর সংবাদ সম্মেলনে মুখ খোলেন রাকিটিচ। বার্সা ছাড়ার কোনো ইচ্ছে নেই, সাফ জানিয়ে দেন তিনি।

 

news24bd.tv
সংবাদ সম্মেলনে ইভান রাকিটিচ [ছবি: গেটি ইমেজ]

রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েটেদের সাফল্যের অন্যতম কারিগর বলেন, ‘অনেক কথা হয়েছে। এটাই শেষ। সত্যি বলতে, এই সম্মান রক্ষার চেয়ে ভালো কিছুই নেই। আমি আমার সেরাটা দেব। এটাই শেষ কথা। আমি বুঝতে পেরেছি যে, বার্সেলোনায় থাকা আর সব কিছুর জন্য লড়াই করাটাই সবচেয়ে সুন্দর। আমি খুশি ও গর্বিত। ’

রাকিটিচ আরও জানান, ‘আমি ও আমার পরিবার বার্সেলোনায় সুখে আছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, আমিও থাকতে চাই। বার্সেলোনা আমাকে যা দিয়েছে, তা অন্য কোনো ক্লাব দিতে পারবে না। ’


সূত্র: গোল ডট কম, ব্লিচার রিপোর্ট, স্পোর্ট ইংলিশ

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর