নতুন জার্সিতে এশিয়া কাপের প্রস্তুতি শুরু

নতুন জার্সিতে মোস্তাফিজরা

নতুন জার্সিতে এশিয়া কাপের প্রস্তুতি শুরু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আগামী ১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে গড়াবে এশিয়া কাপের ১৪তম আসর। এবারো সাফল্য পেতে মরিয়া ম্যাশ বাহিনী। তাই বেশ আগেভাগে অনুশীলন শুরু করেছেন তারা। এরআগে ২০১২ ও ২০১৬ আসরে ফাইনাল খেলেছিল তারা।

আজ থেকে আনুষ্ঠানিক ভাবে প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। কোরবানির ঈদের আগেই ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল বিসিবি। সেই স্কোয়াডের ২৯ জনকে নিয়ে শুরু হয়েছে প্রস্তুতি পর্ব। পবিত্র হজব্রত পালনে সৌদি আরব থাকায় সাকিব আল হাসান এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে থাকায় মাহমুদউল্লাহ রিয়াদ প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে পারেননি।

সকাল ৯টায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে রিপোর্টিং শুরু করেন ক্রিকেটাররা।

প্রথম চার দিন (বৃহস্পতিবার পর্যন্ত) শুধু ফিটনেস অনুশীলন করবেন মোস্তাফিজরা। পরে একদিন (শুক্রবার) বিশ্রাম নিয়ে শনিবার থেকে শুরু করবেন স্কিল ট্রেনিং (ব্যাটিং-বোলিংয়ের অনুশীলন)। শুরুতে স্কিল ট্রেনিং না থাকায় প্রস্তুতি ক্যাম্প শুরুর পরেই দলের সঙ্গে যুক্ত হবেন কোচ স্টিভ রোডস।

গতকাল শোনা গিয়েছিল, মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান ‘রবি’র সঙ্গে চুক্তি বাতিল করেছে বিসিবি। এর সত্যতাও মিলিছে। প্রস্তুতি ক্যাম্পের জন্য ক্রিকেটারদের দেয়া প্র্যাক্টিস কিট বা জার্সির কোথাও রবির লোগো কিংবা নাম উল্লেখ নেই।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর