গোপনে বিয়ে করা বলিউড জুটি

বিয়ে গোপন করা বলিউড তারকারা।

গোপনে বিয়ে করা বলিউড জুটি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কেউ বিয়ে করলে সবাই জানবে এটাইতো স্বাভাবিক। কিন্তু এখন হয়ে গেছে পুরো উল্টো। তথা গোপনেই সেরে ফেলা হচ্ছে বিয়ে। এ গোপনীয়তা চলে দিনের পর দিন।

বিয়ে নিয়ে গোপনীয়তা যেন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীদের বেলায় এ ব্যাপারটি লক্ষ করা যায়। অভিষেক- ঐশ্বিরয়ার বিয়ে থেকে শুরু করে শহিদ কাপুর- মীরা রাজপুত, বিয়ের খুটিনাটি গোপন রাখার ব্যাপারে ছিল কড়া নিরাপত্তা। তবে বলিউডে এমন অনেক জুটি আছেন, যারা বিয়েটাই করেছেন লুকিয়ে।
এবার তাহলে জানুন প্রেমের পরিণতিতে গোপনে বিয়ে করেছেন, এমন জুটি-

আমির খান- রীণা দত্ত: আশির দশকের যে কোন রোমান্টিক ছবির মত ছোটবেলার প্রেমিকা রীণাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেন আমির খান। বিয়ের পরেও নিজের ‘বিবাহিত’ পরিচয়টি লুকিয়ে রেখেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। পরে ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিটি সুপার হিট হলে প্রকাশ্যে স্বীকার করেন তার বিয়ের কথা। তবে ১৬ বছর একসঙ্গে থাকার পর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় আমির ও রীনার।

সাঈফ আলী খান- অমৃতা সিং: বলিউড অভিষেকের আগেই জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিংয়ের প্রেমে পড়েন সাঈফ আলী খান। শুধু প্রতিষ্ঠিত অভিনেত্রীই নয়, সাঈফের চেয়ে বয়সে অনেকটা বড় ছিলেন অমৃতা। তবে তা প্রেমে পথে বাঁধা হয়ে না দাঁড়ালেও পালিয়ে বিয়ে করেছিলেন তারা। যদিও বিচ্ছেদেই শেষ হয় তাদের বিবাহিত জীবন।

জুহি চাওলা- জয় মেহতা: পরিচ্ছন্ন ক্যারিয়ারের নায়িকাদের তালিকায় শীর্ষে থাকবে জুহি চাওলার নাম। তার প্রেম কিংবা বিয়ে নিয়ে কখনও কোন গুঞ্জন শোনা যায়নি। এমনকি জয় মেহতার সঙ্গে তার বিবাহিত জীবনের কোন সংবাদও কেউ জানতেন না। তাদের প্রথম সন্তানের জন্ম হলে অনেকেই জানতে পারেন- তারা দম্পতি। একেই বলে ‘ছুপা রুস্তম।

জন আব্রাহাম- প্রিয়া রাঞ্চাল: বিপাশার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর প্রিয়া নামের এক ইনভেস্টমেন্ট ব্যাংকাররে সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন জন। প্রেম করার কিছুদিনের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা। প্রেমের গুজব সত্যি না মিথ্যা- তা যাচাই করার আগেই আমেরিকায় বিয়ে সেরে ফেলেন। টুইটারে না জানালে বিয়ের খবরটি কেউ জানতেও পারেতা না।

ফারহান আখতার- অধুনা আখতার: ব্যক্তিগত জীবন নিয়ে রক্ষণশীল ফারহান আখতার। বাবা জাভেদ আখতার, মা শাবানা আজমী, বোন জোয়া এবং স্ত্রী অধুনাকে নিয়ে মুখ খোলেন না তিনি। প্রেম ও বিয়ে নিয়েও তিনি কুলুপ এঁটে থাকেন মুখে। শুধু জানা যায়- ‘দিল চাতা হ্যাঁয়’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেকের কয়েকদিন আগেই অধুনাকে বিয়ে করেন ফারহান।

আদিত্য চোপড়া- রানি মুখার্জি: গুজব, গুঞ্জন ও সত্যতা ছাপিয়ে শেষপর্যন্ত প্রকাশিত হয়ে গেল- চুটিয়ে প্রেম করছেন রানি মুখার্জি ও আদিত্য চোপড়া। তবুও ব্যক্তিগত জীবনকে সযত্নে লুকিয়ে রেখেছিলেন লোকচক্ষুর আড়ালে। অবশেষে ২০১৪ সালের ২১ এপ্রিল ইতালিতে এক ঘরোয়া অনুষ্ঠানে মালাবদল করেন এই জুটি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর