বিকেলে বাংলাদেশ মুখোমুখি শ্রীলঙ্কার, দেখবেন যেভাবে

ফাইল ছবি

বিকেলে বাংলাদেশ মুখোমুখি শ্রীলঙ্কার, দেখবেন যেভাবে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আজ বুধবার বিকেল ৪টায় বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন। নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।   খেলার ধারাবিরণী প্রচার করবে বাংলাদেশ বেতারও।

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে বাংলাদেশের জন্য একমাত্র প্রীতি ম্যাচ এটি। তবে এ ম্যাচে দেখা যাবে না সবশেষ এশিয়ান গেমসে খেলা বাংলাদেশ ফুটবল দলের সেরা একাদশকে। এ ম্যাচের একাদশ সাজানো হবে এশিয়ানে সুযোগ না পাওয়া তরুণ ও সিনিয়র খেলোয়াড়দের দিয়ে। কারণ হিসেবে কোচ জেমি ডের বক্তব্য সিনিয়র ও জুনিয়রদের পরখ করে দেখার সুযোগ হাতছাড়া না করা।

যাতে করে সাফে শক্তিশালী একাদশ গঠন করা সহজ হয়।

বাংলাদেশের কোচ জেমি ডে ও টিম ম্যানেজার সত্যজিৎ দাস রুপু জয়ের ব্যাপরে আশাবাদ ব্যক্ত করে বলেন, বাংলাদেশ যথেষ্ট উন্নতি করেছে। তার প্রমাণ এশিয়ান গেমস। এই ম্যাচ হবে সাফ গেমসের প্রস্তুতি। এছাড়া এ ম্যাচে জয় পরাজয় সাথে র‌্যাংকিং ওঠানামা করতে পারে। এছাড়া সাফ গেমসে ভালো করার জন্যই এখানে জয়ের বিকল্প নেই। তাই আমরা জয়ের ব্যাপারে আশাবাদী।

বাংলাদেশ দলের অধিনয়ক শাখাওয়াত রনি বলেন, দেশের মাটিতে জয়ের জন্য খেলব। এই জয় আমাদেরও সাফ ফুটবলে জয়ের জন্য অনুপ্রেরণা যোগাবে।

এদিকে এ ম্যাচকে ঘিরে পুরো নীলফামারীতে সাজ সাজ রব শুরু হয়েছে। পুরো শহরকে সাজাতে রং তুলি নিয়ে ব্যস্ত সময় পার করছে শিশুরা। স্টেডিয়াম সংলগ্ন সড়কের দু’পাশের দেয়ালগুলোতে ছোট্ট শিশুরা তুলির আঁচড়ে ফুটিয়ে তুলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় কবি নজরুল ইসলাম, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও সুকান্ত ভট্টাচার্যের ছবি।

 

সম্পর্কিত খবর