'সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই'

ফাইল ছবি

'সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আমি জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের সবিনয়ে বলবো সুষ্ঠু নির্বাচনের জন্য আপনাদের আন্দোলনের প্রয়োজন হবে না। দেশে এক্সপেক্টেবল নির্বাচন হবে। আপনারা সেই নির্বাচনের জন্য প্রস্তুতি নিন বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজধানীর শ্যামলীতে সড়ক ও জনপথ অধিপ্তরের (সওজ) কর্মকর্তা-কর্মচারীদের জন্য আবাসিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আজ বুধবার সকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আরেকটা কথা আপনারা যদি গণতান্ত্রিক নিয়ম মেনে অহিংস আন্দোলন করতে চান আমাদের আপত্তি নেই। কিন্তু সহিংস আন্দোলন করলে, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে সরকার যথাযথ ব্যবস্থা নেবে।

-------------------------------------------------------
আরও পড়ুন : 'একসঙ্গে কাজ করবে যুক্তফ্রন্ট-গণফোরাম'

-------------------------------------------------------

নির্বাচনের আগে কোনো রাজনৈতিক কর্মীকে গ্রেপ্তার না করতে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বানের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ইতিবাচক রাজনীতি করে, যাদের বিরুদ্ধে কোনো মামলা-মোকদ্দমা নেই, সন্ত্রাস বা কোনো অপরাধের সঙ্গে জড়িত হওয়ার অভিযোগ নেই, তাদেরকে অবশ্যই গ্রেপ্তার করা হবে না। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা আছে, আইনের বিচারে যারা অপরাধী, অপকর্ম করেন নিরাপত্তার স্বার্থে তাদের গ্রেপ্তার না করার কোনো কারণ নেই।

বিএনপির আন্দোলনের হুমকি প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নয় মাসে যা পারলেন না তিন মাসে তা পারবেন, এটা দেশের মানুষ বিশ্বাস করে না।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর