'আকাশ থেকে তো ভোট পড়বে না'

গণসংযোগে অ্যাড. হুমায়ুন

'আকাশ থেকে তো ভোট পড়বে না'

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

নরসিংদী-০৪ (মনোহরদী-বেলাব) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্য দীর্ঘদিনের। বিগত নির্বাচনেও সেটা ছিল। যে শক্তি আজকে এক হয়েছে (কামাল-বি. চৌধুরী জোটকে উদ্দেশ্য করে) তাদেরকে আমরা কোন জনগণের শক্তি মনে করি না। এখানে ষড়যন্ত্রকারিরা আছে, বিভিন্ন সময় আমাদের উন্নয়নযাত্রাকে ব্যাহত করার জন্য তারা দেশকে অস্থিতিশীল করে সহজপথে ক্ষমতায় আসার চেষ্টা করেছে।

আমরা মনে করি তারা সামরিক শাসনের অনেকটা উচ্ছিষ্ট অংশ। এ ষড়যন্ত্র প্রতিহত করেই জননেত্রী শেখ হাসিনার সরকার চলছে।

বুধবার বিকালে মনোহরদী সরকারি ডিগ্রি কলেজ মাঠ থেকে শোক সভা সফল করার লক্ষ্যে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে আরও বলেন, এলাকায় বিএনপির কোন নেতার অবস্থান নেই।

আকাশ থেকে তো ভোট পড়বে না। তারা অন্য আশায় আছে, সেটা হলো পিছনের দরজা দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসা। আমরা তাদেরকে সুষ্ঠ রাজনীতির মাঠে স্বাগত জানাই। আমরা বিশ্বাস করি আমাদের উন্নয়নের অগ্রযাত্রায় জনগণ আমাদের পক্ষে আছে এবং আগামী নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করবো।

শোক দিবস উপলক্ষ্যে আগামী ৩১ আগষ্ট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে শোক সভার আয়োজন করা হয়েছে। শোকসভা সফল করার লক্ষ্যে সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মনোহরদী কলেজ থেকে শুরু হয়ে হাতিরদিয়া, বগাদী, শেখেরবাজার, চালাকচর, ড্রেনেরঘাট, লেবুতলা, চন্দনবাড়ি এলাকায় গণসংযোগ করেন। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েকশত নেতা-কর্মী মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে গণসংযোগে অংশ নেয়।

শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, কৃষি বিষয়ক সম্পাদক বজলুর হক বজলু, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, সদস্য এ কে এম জহিরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি লায়ন এইচ এম ইকবাল, সাধারণ সম্পাদক রাশেদুল আলম রাশেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান শফিকুল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ নাঈদ, উপজেলার কৃষক লীগের আহ্বায়ক মো. রজমান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হক মিলন, সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, খিদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

সম্পর্কিত খবর