ফরিদপুর মেডিকেল থেকে ৯ দালাল আটক

পুরোনো ছবি

ফরিদপুর মেডিকেল থেকে ৯ দালাল আটক

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান
খায়রুজ্জামান সোহাগ ✦ ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর মেডিকেল কলেজ (এফএমসি) হাসপাতাল থেকে দালাল চক্রের ৯ সদস্যকে আটক করে র‌্যাব-৮। পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।  

আজ (৩০ আগস্ট, বৃহস্পতিবার) দুপুর ২টায় র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩ নারীসহ দালাল চক্রের ৯ জন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

 

ধৃত ৯ দালাল হলো- মো. মোসলেম শেখের ছেলে রনি শেখ(২৮),মৃত আলমগীর খানের ছেলে নয়ন খান(৩৮), রশিদ শেখের ছেলে মো. রুবেল (২৪), আব্দুল বারী মিয়ার ছেলে ফারুক হোসেন (২৫), ইউসুফ আলী শেখের ছেলে ইব্রাহীম (২৮), গোলাম সারোয়ারের স্ত্রী সুফিয়া বেগম(৪৫),মোন্নাফ সরদারের স্ত্রী ডালিম বেগম(৩২),রেজাউল শেখের স্ত্রী রোজিনা আক্তার (৩০) এবং লুৎফর শেখের ছেলে সুমন শেখ(২৪)। তাদের সবার বাড়ি ফরিদপুরের বিভিন্ন উপজেলায়।

ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট হাসান মো. হাফিজুর রহমান আটক ৮ জনকে সহকারী কমিশনার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৫২ ধারা মোতাবেক দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। অপর আসামি সুমন শেখকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

 

 

সোহাগ/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর