মিরাক্কেল অভিনেতা জামিলের কণ্ঠে এবার গান

এ আর রাজের কথা ও সুরে প্রথমবারের মতো গাইলেন মিরাক্কেল অভিনেতা জামিল।

মিরাক্কেল অভিনেতা জামিলের কণ্ঠে এবার গান

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

অভিনেতা জামিল হোসেনকে সবাই চেনেন এই প্রজন্মের একজন কমেডি ঘরানার অভিনয়শিল্পী হিসেবে। তবে কমেডির পাশাপাশি সব ধরনের অভিনয়েই নিজেকে দর্শকদের সামনে মেলে ধরেছেন জামিল। এবার সঙ্গীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করছেন কলকাতার জনপ্রিয় রিয়ালিটি শো ‘মীরাক্কেল’ মাতানো বাংলাদেশি এই তরুণ।

গীতিকার এ আর রাজের কথা ও সুরে প্রথমবারের মতো গাইলেন জামিল হোসেন।

জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক মুশফিক লিটুর সঙ্গীত পরিচালনায় এবারের ঈদুল আজহায় ‘‘কূল হারা’’ শিরোনামের গানে সঙ্গীতপ্রেমীদের সুরের ঢেউয়ে রাঙালেন  জামিল।  

দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে প্রকাশ পেয়েছে গানটি। ‘ভাঙা তরীর মাঝি আমি/কূলহারা গান গাই, আমার বেলায় ফুলও মালায়/ বাড়াইলো জ্বালাই। ’-এমনি কাব্যকথায় আবৃত এ গানটি দৃষ্টিনন্দন লিরিক্যাল ভিডিওসহ জি সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বলে জানিয়েছেন গীতিকবি এ আর রাজ।

 

নতুন এ গান প্রসঙ্গে তিনি বলেন, ‘জামিল ভাই মূলত একজন কমেডি অভিনেতা। ‘মীরাক্কেল’-এ তিনি তার প্রতিটি উপস্থাপনাতেই হাস্য-রসের পাশাপাশি গান ও সুরের জাদুতে দর্শকদের মুগ্ধ করতেন। সেসব পরিবেশনা দেখে আমার মনে হয়েছে তিনি গানেও ভালো করতে পারেন। তেমনি ভাবনা থেকেই তার জন্য ‘‘কূল হারা’’ গানটি লিখেছি। আমি এ গানটির বিষয়ে যতটা ভেবেছি তার চেয়েও অধিকতর চমৎকারিত্বে গানটি উপহার দিয়েছেন তিনি। আশা করি, ‘‘কূল হারা’’ সকল সঙ্গীতপ্রেমীর মনে দাগ কাটবে। ’

২৪ আগস্ট ইউটিউবে আপলোড করা গানটি এরইমধ্যে প্রায় ৮৩ হাজার ভিউ হয়েছে। গানটি শুনতে ক্লিক করুন

সম্পর্কিত খবর