আপত্তিকর অবস্থায় ১৪১ নারী-পুরুষ আটক

আপত্তিকর অবস্থায় ১৪১ নারী-পুরুষ আটক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাজীপুরের বেশ কয়েকটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় ১৪১ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের নির্দেশে গত রাতে টঙ্গীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১২০ জনকে আটক করা হয়।

এর মধ্যে ৫২ জন নারী ও ৬৮ জন পুরুষ। তাদের আজ (৩১ আগস্ট, শুক্রবার) সকালে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে, একই অভিযোগে বুধবার রাতে দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২১ নারী পুরুষকে আটক করা হয়। এদের মধ্যে ৯ জন নারী ও ১২ জন পুরুষ।

news24bd.tv

গাজীপুর সিটি কর্পোরেশনের মাস্টার বাড়ি এলাকার জোৎস্না ফিলিং স্টেশনের পাশে তাজমহল গেস্ট হাউস ও বাংলাবাজার এলাকার শাপলা আবাসিক হোটেলে নিষিদ্ধ কর্ম চালিয়ে আসছিলো তারা।  গতকাল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টঙ্গী এলাকার কয়েকটি স্থানে আবাসিক হোটেলের নামে অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা হচ্ছে- এমন তথ্য পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এ ঘটনার পর সংশ্লিষ্ট হোটেলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর