চলন্ত বাসে দলবেঁধে ধর্ষণ!

ছবিটি অপরাধ বিষয়ক একটি টিভি অনুষ্ঠান থেকে সংগৃহীত

চলন্ত বাসে দলবেঁধে ধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এক বছরের মাথায় টাঙ্গাইলে চলন্ত বাসে আবারও এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। কাল (৩১ আগস্ট) গভীর রাতে ধর্ষণের এই জঘন্য ঘটনাটি ঘটে। এ ঘটনায় বাসের চালকের সহকারী নাজমুলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদ শেষে কাল বিকেলে নাজমুলকে আদালতে হাজির করা হয়।

তাকে  জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নূরে আলম সিদ্দিকী জানান, শুক্রবার রাতে তিনি নিজে বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় হেল্পার নাজমুল, চালক আলম ও সুপারভাইজার বিষুকে আসামি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশাররফ হোসেন জানান, রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল।

রাতে যাত্রী কম থাকায় পথে ওই মেয়েটি (২৫) ছাড়া সবাই তাদের গন্তব্যে নেমে যায়। এই সুযোগে একা পেয়ে ড্রাইভার, সুপারভাইজার ও হেল্পার মিলে মেয়েটিকে ধর্ষণ করে।

ওসি বলেন, মহাসড়কে টহলরত পুলিশ মেয়েটির চিৎকার শুনে বাসটিকে অনুসরণ করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হাতেনাতে হেল্পারকে ধরতে সক্ষম হয়। এ সময় চালক আলম ও সুপারভাইজার বিষু পালিয়ে যায়।

টাঙ্গাইলের কালিহাতি সার্কেলের জ্যেষ্ঠ পুলিশ সুপার মাসুদুর রহমান মনির বলেন, অপর ২জনকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গেল বছর টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে সিরাজগঞ্জের এক তরুণীকে দলবেঁধে ধর্ষণ শেষে হত্যা এবং ২০১৬ সালে মধুপুরে চলন্ত বাসে আরেক তরুণীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর