দুই আওয়ামী নেতাকে কোপাল পাহাড়ি সন্ত্রাসীরা

হাসপাতালে চিকিৎসাধীন আহত দুই আওয়ামী লীগ নেতা কাপড়ি তঞ্চঙ্গ্যা (বাঁয়ে) এবং দয়াল তঞ্চঙ্গ্যা (ডানে)

দুই আওয়ামী নেতাকে কোপাল পাহাড়ি সন্ত্রাসীরা

ফাতেমা জান্নাত মুমু  • রাঙামাটি

রাঙামাটির বিলাইছড়িতে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম করছে সশস্ত্র সন্ত্রাসীরা। আজ (১ সেপ্টেম্বর,শনিবার) ভোর রাতে উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- ফারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দয়াল তঞ্চঙ্গ্যা ও মহিলা আওয়ামী লীগের সদস্য কাপড়ি তঞ্চঙ্গ্যা।

বিলাইছড়ি উপজেলা যুবলীগের সভাপতি অংসী প্রু মারমা জানান, বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে উলুছড়ি গ্রামে ১০-১২জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল আচমকা তাদের বাড়িতে হানা দেয়।

তারা মাথায় অস্ত্র ঠেকিয়ে দয়াল তঞ্চঙ্গ্যা ও কাপড়ি তঞ্চঙ্গ্যাকে তুলে নিয়ে যায়। পরে জঙ্গলে নিয়ে তাদের বেধড়ক মারধর করে।  
ঘন্টাব্যাপী পেটানোর পর তাদের ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে আহতদের চিৎকার শুনে এগিয়ে আসে এলাকাবাসী।
তারা দুই আওয়ামী নেতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।  

সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাদের রাাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে দয়াল ও কাপড়ি সেখানে চিকিৎসাধীন আছেন।  

এদিকে, এ ঘটনা ছড়িয়ে পড়লে হাসপাতালে ছুটে যান রাঙামাটি জেলা আওয়া মীলীগের নেতা-কর্মীরা।  

জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন তিনি।

এ ব্যাপারে বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ নাছির উদ্দীন বলেন, দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মুমু/অরিন/news24bd.tv

সম্পর্কিত খবর