যশোরে 'জঙ্গি আস্তানা'য় অভিযানের প্রস্তুতি

যশোরে 'জঙ্গি আস্তানা'য় অভিযানের প্রস্তুতি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

যশোরের ঘোপ নোয়াপাড়া রোড জামে মসজিদের পেছনে জঙ্গি আস্তানা সন্দেহে একটি দোতলা বাড়ি  ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।  বাড়িটি থেকে সোমবার সকালে একে একে বাসিন্দাদের বের করে আনা হয়েছে। বাড়ির চারপাশে অবস্থান নিয়েছে সোয়াতসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। যে কোন সময় অভিযান শুরু হতে পারে।

রবিবার রাত ২টা থেকে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে রাখে।  

বাড়িটির মালিক যশোর জেলা স্কুলের শিক্ষক হায়দার আলি।  যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।
বাড়ির মালিক হায়দার আলি জানান, তার বাড়িতে দু'টি পরিবার ভাড়া থাকে।

তিনি পাশের একটি বাড়িতে ভাড়া থাকেন। রবিবার দিবাগত রাত ৪ টার দিকে তিনি তার আত্বীয়ের কাছ থেকে জানতে পারেন যে, জঙ্গি আস্তানা সন্দেহে তার বাড়িটি  ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি আরও বলেন, পুলিশের সাথে কথা বলে যতটুকু জানতে পেরেছি তাতে করে তার বাড়ির পশ্চিম পাশের ভাড়াটিয়া মশিউর রহমান ও তার পরিবারকে সন্দেহ করছে পুলিশ। মশিউর রহমান তার স্ত্রী ও ৩ সন্তান নিয়ে সেখানে ভাড়া থাকতেন। তিনি একটি হার্বাল কোম্পানিতে চাকরি করতেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল) সাংবাদিকদের জানিয়েছেন, সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। টিমটি ইতোমধ্যে ওই এলাকা পরিদর্শনও করেছে। যেকোনো সময় অভিযান শুরু হতে পারে।

সম্পর্কিত খবর