পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩ রোহিঙ্গা উদ্ধার

ছবি:সংগৃহীত

পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩ রোহিঙ্গা উদ্ধার

ইসমত আরা ইসু • কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের পেছনের পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ। এরা হলো বালুখালী ই-ব্লকের সাইদ হোসেনের ছেলে নুরুল আলম (৪৫), কুতুপালং ডি-ব্লকের মোঃ খালেক (২২) ও কুতুপালং ই-ব্লকের মোঃ আনোয়ার (৩৩)। আজ সকাল ৯টার দিকে স্থানীয় ও রোহিঙ্গাদের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে উখিয়া ফিল্ড হাসপাতালে ভর্তি করে। এখনো আরও ৩ রোহিঙ্গা নিখোঁজ রয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, রোহিঙ্গা সন্ত্রাসীরা বিভিন্ন সময়ে কুতুপালং ও বালুখালী থেকে ৬ জন রোহিঙ্গাকে কৌশলে এনে আটকে রাখা হয় বলে জানা গেছে। এর মধ্যে আজ সকালে টেকনাফের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের পেছনের পাহাড় থেকে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করা হয়েছে। তাদের গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছিল। সংবাদ পেয়ে গুরুতর আহত গলাকাটা ৩জন রোহিঙ্গাকে উদ্ধার করে উখিয়ার ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তবে এখনো ৩ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। সেখানে আরও কেউ নিখোঁজ রয়েছে কিনা তল্লাশি চালানো হচ্ছে। নিখোঁজদের উদ্ধার ও ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।

 

NEWS24/ইসু/অরিন/কামরুল

সম্পর্কিত খবর