মামলার খরচ জোগাতে ডাকাতি করে তারা!

অস্ত্রসহ আটক ডাকাত।

মামলার খরচ জোগাতে ডাকাতি করে তারা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় চট্টগ্রাম মহানগরীর সাহেবপাড়া কলাবাগান মাঠের ভেতর থেকে ছয় ডাকাতকে সোমবার ভোরে গ্রেপ্তার করেছে সদরঘাট থানা-পুলিশ।  

এরা হলেন- আমির হোসেন (২৪), মো. ফোরকান (২২), মো. রনি (২১), মো. ফরিদ প্রকাশ বুলু (২১), মো. নূর জামান (২১) ও মো. এমরান প্রকাশ সজল (১৯)।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেপ্তারদের মধ্যে ফোরকান ও আমির হোসেন সদরঘাট থানার ইদ্রিস হত্যা এবং রনি একই এলাকার স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম হোসেন মানিক হত্যা মামলার আসামি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ওই দুই হত্যা মামলা পরিচালনা করতে তাদের অনেক টাকার প্রয়োজন হচ্ছে। তাই টাকা জোগাড় করতে তারা ডাকাতি শুরু করেছে।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রুহুল আমীন বলেন, আমাদের কাছে তথ্য আছে ইদ্রিস ও ইব্রাহিম হত্যা মামলায় এখনো ৫ আসামি কারাগারে আছে। ডাকাতি করে পাওয়া টাকায় ভালো আইনজীবী নিয়োগ করে তারা গ্রেপ্তার পাঁচজনকেও বের করে আনার পরিকল্পনা করেছিল।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে ২০১৬ সালের ৭ই এপ্রিল সাহেবপাড়ায় গুলি করে ও কুপিয়ে মো. ইদ্রিসকে হত্যা করা হয়। একই বছরের ১১ই ডিসেম্বর স্বেচ্ছাসেবক লীগের নেতা ইব্রাহিম হোসেন মানিককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ।

 (নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর