বাসে প্রতিবন্ধী নারীকে ধর্ষণে সুপারভাইজার রিমান্ডে

প্রতীকী ছবি

বাসে প্রতিবন্ধী নারীকে ধর্ষণে সুপারভাইজার রিমান্ডে

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে প্রতিবন্ধী এক নারী বাসযাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সুপারভাইজার এরশাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোঃ আশিকুজ্জামান রিমান্ড আবেদনের শুনানি শেষে এ মঞ্জুর আদেশ দেন।

সোমবার ভোরে ওই বাসের সুপারভাইজার এরশাদকে (৪০) গ্রেপ্তার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার পুলিশ। কালিহাতী উপজেলার বেনুকুর্শা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত এরশাদকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ সোমবার দুপুরে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে হাজির করে। পরে আদালত মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল ওই এলাকার নৈশপ্রহরীর কাছ থেকে বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর নারীর কান্নার খবর পায়।

ওই টহল দল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে।

এ সময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসচালকের সহকারী নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

পর দিন (শুক্রবার) উপপরিদর্শক নুরে আলম বাদী হয়ে বাসচালক আলম খন্দকার এবং আটককৃত নাজমুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় চালক আলম খন্দকারের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষণ ও সহকারী নাজমুলের বিরুদ্ধে ধর্ষণে সহায়তা করার অভিযোগ আনা হয়।

শুক্রবার সন্ধ্যায় নাজমুলকে ওই মামলায় টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়। এ সময় তিনি ঘটনার বর্ণনা দিয়ে আদালতে জবানবন্দি দেন। নাজমুলের জবানবন্দিতেই এ ঘটনায় সুপারভাইজার এরশাদেরও জড়িত থাকার বিষয়টি বের হয়ে আসে।

সোমবার ধর্ষণের শিকার ওই নারীকে তার ভাই নিজের হেফাজতে নেয়ার জন্য আদালতে আবেদন করেন। আদালত তার আবেদন মঞ্জুর করার পর তাকে (ওই নারী) তার ভাই নিয়ে যান।


▐ NEWS24/কামরুল

সম্পর্কিত খবর