পরকীয়ার বলি হরিণাকুণ্ডুর সেই কেয়ারটেকার, গ্রেপ্তার ৪

ঝিনাইদহের ম্যাপ

পরকীয়ার বলি হরিণাকুণ্ডুর সেই কেয়ারটেকার, গ্রেপ্তার ৪

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে তোয়াজ উদ্দিন (৬২) নামে এক বাওড় কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

স্ত্রীর পরকীয়ার জেরে তোয়াজ উদ্দিন খুন হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

নিহত তোয়াজ উদ্দিন উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া গ্রামের দরাপ আলী মন্ডলের ছেলে। তিনি গ্রামের একটি বিল দেখাশোনা করতেন। এ ঘটনায় রাতেই নিহতের জামাই আব্দুল কুদ্দুস বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর রাতেই জিজ্ঞাসাবাদের জন্য নিহত তোয়াজ উদ্দীনের দ্বিতীয় স্ত্রী কুটিলাকে থানায় আনা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার একই উপজেলার মান্দিয়া গ্রামের আবেদ লস্করের ছেলে ঠান্ডু (৩৫), একই গ্রামের আনজের মন্ডলের ছেলে সম্রাট (৩৮) ও রঘুনাথপুর ক্যানেল পাড়ার তাহাজ উদ্দীন সরদারের ছেলে লিটনকে (৩০) আটক করা হয়।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান মুন্সি জানান, নিহত তোয়াজ উদ্দীন মান্দিয়া গ্রামের বাওড় দেখাশুনার কাজ করতেন। সেই সাথে একই গ্রামের ভূমিহীন এলাকায় দ্বিতীয় স্ত্রী নিয়ে থাকতেন। বাওড়ের বান্দলে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন তিনি। রাতে তোয়াজ উদ্দিন মাছ ধরছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী কুটিলা খাতুন পরকীয়া সম্পর্কের কারণেই স্বামীকে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন।  

সম্পর্কিত খবর