ফিরছেন ডি ভিলিয়ার্স!

এবি ডি ভিলিয়ার্স [ফাইল ফটো]

ফিরছেন ডি ভিলিয়ার্স!

ক্রীড়া ডেস্ক

চলতি বছরের আইপিএল চলাকালীন আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু যার ধমনি ও শিরায় ক্রিকেট বহমান, সেই ডি ভিলিয়ার্স খেলাটা ছেড়ে আর কতোদিনই বা থাকতে পারেন?

না, পারলেন না। ফের ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। তবে সেটা দেশের হয়ে নয়, পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলবেন এ প্রোটিয়া ক্রিকেটার।

 

গেল ২৩ মে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন ডি ভিলিয়ার্স। কারণ হিসেবে দাঁড় করান- ‘ওয়ার্কলোড’ চালিয়ে যেতে তার শরীর নাকি সায় দিচ্ছে না। তবে জানিয়ে দেন, ঘরোয়া লিগ ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ।

এবার আরও একটি টি২০ লিগে তার খেলার কথা জানা গেল।

পিএসএলে ডি ভিলিয়ার্সের খেলার সম্ভাবনার কথা আগেও পিএসএলের টুইটার পেজে জানানো হয়েছিল। তখন অবশ্য খেলেননি। তবে এবার তিনি ‘না’ করেননি।

শুধু ডি ভিলিয়ার্সই নন, পিএসএলে খেলার ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়েছেন বল টেম্পারিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ দুই অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথও। এই ৩ জনের খেলার ব্যাপারে দলগুলোর সিদ্ধান্ত চলতি মাসেই জানা যাবে।

পিএসএলের আগের ৩ আসরের অধিকাংশ ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও এবার টুর্নামেন্টকে সরিয়ে মালয়েশিয়ায় আয়োজনের পরিকল্পনা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।


সূত্র: ক্রিকেট ট্রাকার

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর