দেউলিয়া হচ্ছেন প্রিয়াঙ্কার শ্বশুর?

নিক ও তার বাবা-মা’র সঙ্গে প্রিয়াঙ্কা।

দেউলিয়া হচ্ছেন প্রিয়াঙ্কার শ্বশুর?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অনেক জল্পনা-কল্পনার পর হয়ে গেল নিক-পিয়াঙ্কার এনগেজমেন্ট। মুম্বাইতে দুজনের হাত একসঙ্গে করার প্রথম পর্ব শেষ হয়। এবার শুধু ছাদনাতলায় বসার অপেক্ষা। কিন্তু এর মাঝেই ঘটে গেল আরেক ঘটনা।

ভারতীয় গণমধ্যম সূত্র জানায়, মার্কিন রকস্টার নিকের সঙ্গে রোকার পরে এখন তাঁর সঙ্গেই ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই মাথায় আকাশ ভেঙে পড়ার মতো খবর শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কা চোপড়ার হবু শ্বশুর নাকি নিজেকে দেউলিয়া ঘোষণা করতে চলেছেন। নিকের বাবা পল জোনাসের রিয়েল এসটেটের ব্যবসায় জড়িত।

ছেলের বিয়ে ঠিক হওয়ার পর থেকেই নাকি ব্যবসায় মন্দা দেখা দিয়েছে তাঁর। তার এক গ্রাহকের করা মামলার জেরে ১ কোটি ৯১ লাখ ৫৬ হাজার ৬৪০ কোটি টাকা জরিমানার মাশুল গুনতে হয়েছে পলের রিয়েল এসটেট সংস্থাকে। আর সেটা সংগ্রহ করতে বেশ কিছু সম্পত্তি বিক্রি করতে হয়েছে তাঁকে।

এদিকে হবু পুত্র বধূ প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের জন্য সালমান খানের প্রজেক্ট ‘ভারতের’ অফার ফিরিয়ে দিয়েছেন। এতে প্রিয়াঙ্কাকে নিয়ে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে বলিউডে। কোয়ান্টিকো শেষ হয়ে গেছে। হলিউডের একটি ফিল্ম হাতে রয়েছে মাত্র। হবু শ্বশুরের এ খবরে অনেকটা বিস্মিত হয়েছেন প্রিয়াঙ্কা।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর