নিজের বিয়ে নিয়ে যা বললেন সালমান

সালমান খান।

নিজের বিয়ে নিয়ে যা বললেন সালমান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডের তারকা সালমান খানের বিয়ে নিয়ে কম কথা হয়নি! বলিউডের তারকা সালমান খান তাঁর লাখো ভক্তর কৌতূহল মেটাতে বিয়ে, সন্তান নিয়ে তাঁর ভাবনা ও পরিকল্পনার পাশাপাশি ‘প্রিয়তম বন্ধু’ ক্যাটরিনা কাইফ সম্পর্কেও বেশ খোলামেলা কথা বলেছেন। কিন্তু এবার তিনি বিয়ে সম্পর্কে তার ভক্তদের একটু ভিন্নভাবে জানান দিলেন।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানায়, টেলিভিশনে ফিরছেন জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বস ১২। ১৬ সেপ্টেম্বর থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই শো।

যার সঞ্চালক সালমান খান। মঙ্গলবার গোয়ায় বিগ বস ১২ উদ্বোধনে গিয়েছিলেন সাল্লু। নাচে-গানে অনুষ্ঠান জমিয়ে তোলেন সালমান।

অনুষ্ঠানে সাল্লুর বিয়ে সম্পর্কে প্রশ্ন করা হয়।

উত্তরে কিছুটা মজার ছলে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর বলেন, ‌‌‌‘লোকজন এই প্রশ্নটা আমায় দীর্ঘ বছর ধরে করে আসছেন। যাঁরা আমার এই প্রশ্ন করে এসেছেন তাঁরা প্রায় সকলেই বিয়ে করে নিজের জীবন বরবাদ করে ফেলেছেন। ’

সাল্লুর এই উত্তরের ফলেই উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন। এদিনের অনুষ্ঠানে বিগ বসের বিচিত্র জোড়ির বিষয়েও প্রশ্ন ভেসে আসে। উত্তর ‘জোড়ি’ শব্দের ব্যাখ্যা দেন সালমান। বলে জোড়ি কথার অর্থ শুধু বিবাহিত দম্পতি নয়। এর অর্থ অনেক কিছুই হতে পারে। জোড়ি দুই নারী, দুই পুরুষেরও হতে পারে। আবার মামা-ভাগ্নে কিংবা বলিউডের বিশাল-শেখরের মতোও জোড়ি হতে পারে।

প্রসঙ্গত, প্রত্যেক বছরই অক্টোবরে শুরু হল ‘বিগ বস’ শোটি। তবে এবার কিছুটা আগেই শুরু হচ্ছে বিগ বস। বিগ বস ১২য় দীপিকা কক্করকে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।
 
(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর