নাটোরে স্বেচ্ছাসেবক দল নেতার রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

স্বেচ্ছাসেবক দল নেতার রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

নাটোরে স্বেচ্ছাসেবক দল নেতার রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

নাটোর প্রতিনিধি

নাটোর শহরতলীর দত্তপাড়া বাজারে প্রকাশ্য দিবালোকে জেলা স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক জুয়েল রানাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত জুয়েল দত্তপাড়া বাজার এলাকার আমজাদ হোসেনের ছেলে। গুরুতর আহত অবস্থায় জুয়েল রানাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার জন্য এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী বলে পরিচিত কামাল, মাসুদ ও সোহানকে দায়ী করেছে জুয়েলের পরিবারের সদস্যরা । তারা অভিযোগ করেন, বিকেলে জুয়েল বাসা থেকে বাজারে আসামাত্র দত্তপাড়া বাজারে শত শত মানুষের সামনে সন্ত্রাসীরা অতর্কিত তার উপর হামলা চালায়। কুপিয়ে তাকে রক্তাক্ত করে এবং তার ডান হাতের রগ কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

 

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক রাসেল রনি জানান, জুয়েল জেলা স্বেচ্চাসেবক দলের সদস্য এবং রাজনীতিতে সক্রিয় থাকার কারণে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দীন জানান, এ ধরণের কোন সংবাদ এখনো পাইনি । অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।
স্বেচ্ছাসেবক দলের নেতা জুয়েলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি'র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ফরহাদ আলী দেওয়ান শাহীন।

সম্পর্কিত খবর