নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণের চেষ্টা

প্রতীকী ছবি

নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণের চেষ্টা

সুমন বর্মণ • নরসিংদী

নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচরে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নির্যাতিতার মা ইয়াসমিন বেগম বাদী হয়ে আজ (৫ সেপ্টেম্বর, বুধবার) সন্ধ্যায় নরসিংদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, বাদুয়ারচর গ্রামের হারিছ ভূইঞা ও তার স্ত্রী ইয়াছমিন বেগম স্থানীয় জবা টেক্সটাইল মিলে কর্মরত আছেন। পরশু (৩ সেপ্টেম্বর) রাতে স্বামী-স্ত্রী দু’জনে কর্মস্থলে চলে যান।

এই সুযোগে গভীর রাতে একই এলাকার তালেব আলীর ছেলে ইউসুফ (২৭) ও আফছার উদ্দিনের ছেলে রহিমসহ (২৬) আরও ৩-৪জন বখাটে ঘরের দরজা ভেঙ্গে ১৬ বছরের কিশোরী মেয়েকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।  

এ সময় পাশে ঘুমিয়ে থাকা ওই কিশোরীর ছোট বোন সজাগ হয়। তার বোনের ওপর বখাটে নির্যাতনের দৃশ্য দেখে চিৎকার শুরু করে সে। তার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে লম্পটরা পালিয়ে যায়।

 

এ ব্যাপারে নির্যাতিত কিশোরীর মা ইয়াসমিন বেগম বাদী হয়ে ইউসুফ ও রহিমসহ অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নির্যাতিত কিশোরীর মায়ের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সুমন▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর