প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করে পালালো প্রতিবেশী

প্রতীকী ছবি

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করে পালালো প্রতিবেশী

রেজাউল করিম মানিক • লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে শারীরিক ও বাক প্রতিবন্ধী এক তরুণীকে (১৭) নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। কাল ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে সদর থানায় মামলাটি দায়ের করেন।  

পুলিশ ও এলাকাবাসী জানান, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের সিঙ্গাদার গ্রামের মৃত বাবু লালের ছেলে শুশীল চন্দ্র (৪৬) গেল শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে তার প্রতিবেশী বাক প্রতিবন্ধী তরুণীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটির চেচামেচি শুনে স্থানীয়রা ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়।

 

পরে ধর্ষিতা বিষয়টি ইশারায় পরিবারের লোকজনকে অবগত করে। এ ঘটনায় পরদিন স্থানীয় ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বসুনিয়া স্বপনের নেতৃত্বে এক বৈঠকে ৫০ হাজার টাকা জরিমানা করে মাতব্বররা ভাগবাটোয়ারা করেন বলে ধর্ষিতার পরিবার অভিযোগ করে। তবে এ বিষয়ে মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মশিউর রহমান বসুনিয়া স্বপনের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।  

বিষয়টি জানাজানি হলে লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হকের নির্দেশে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনাস্থলে ছুটে যান।

তিনি বিষয়টি তদন্ত করে মেয়েটির পরিবারের কাছে লিখিত অভিযোগ নেন। বুধবার (৫ সেপ্টেম্বর) ধর্ষক শুশীল চন্দ্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা গ্রহণ করেন তিনি।  

ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার মায়ের অভিযোগটি তদন্ত করে নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে। ধর্ষক শুশীল চন্দ্রকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মানিক▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর