মান্দায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

মান্দায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় পানির ট্যাংকি থেকে সজনী খাতুন (২৮) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার ভালাইন ইউনিয়নের চকভালাইন হঠাৎপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধূ ওই গ্রামের ওয়াজেদ আলীর স্ত্রী। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, দাম্পত্য কলহের জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী সজনী খাতুনকে বেদম মারপিট করে। শুক্রবার সকাল থেকে তাদের দুজনকে বাড়িতে আর দেখা যায়নি। সকাল ৯টার দিকে প্রতিবেশি আব্দুল খালেকের বাড়ির পেছনে পানির ট্যাংকির ভেতরে সজনীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

স্থানীয়রা আরও জানান, নিহত সজনীর স্বামী ওয়াজেদ আলী বখাটে প্রকৃতির যুবক।

গত ২৬ জুলাই একটি চুরি মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছিল। ঈদের আগে আদালত থেকে সে জামিনে বেরিয়ে আসে।

মান্দা থানার ওসি মাহবুব আলম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তাদের শয়নঘরে ছোপ ছোপ রক্তের দাগ রয়েছে। উপর্যুপরি নির্যাতনের কারণে গৃহবধূ সজনীর মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। মান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার হাফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর