প্রেমিকের সাথে অভিমানে কিশোরীর আত্মাহত্যা

প্রতীকী ছবি

প্রেমিকের সাথে অভিমানে কিশোরীর আত্মাহত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে প্রেমিকের সঙ্গে অভিমান করে এক কিশোরী আত্মাহত্যা করেছে বলে জানা গেছে। তার নাম তানিয়া আক্তার (১৭)। সে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার বালুচর পাড়া নামক গ্রামের বাবুল মিয়ার মেয়ে। তানিয়া আক্তার প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে শ্রমিকের কাজ করতেন।

এ ঘটনায় শনিবার দুপুরে নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

নিহতের বাবা বাবুল মিয়া জানান, সংসারে অভাব-অনটনের কারণে তানিয়া প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে কাজ করত। সেই সুবাধে কর্মক্ষেত্রে পরিচয় হয় শাকিল নামের এক যুবকের সাথে। সেই পরিচয় থেকে শাকিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

দীর্ঘ এক বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে আমরা জানতে পারলে শাকিলকে তার পরিবারের সঙ্গে কথা বলে পরিবার নিয়ে আসতে বলি। গতকাল শুক্রবার সন্ধ্যায় শাকিল তার পরিবারের ১৩ জন সদস্য নিয়ে আমাদের বাড়িতে এসে তানিয়াকে দেখে পছন্দ করে যায়। কিন্তু এর কিছুক্ষণ পরেই শাকিল তানিয়ার মোবাইলে কল দিয়ে কি যেন বলেছে। এরপর পরই তানিয়া মোবাইলটি আমার বড় মেয়ে আয়শার কাছে দিয়ে ঘরের দরজা বন্ধ করে গলার ওড়না পেচিয়ে আত্মাহত্যার চেষ্টা করে। আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান, ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর