সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

ছবি-সংগৃহীত

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।

শনিবার রাত ১১টার দিকে ইউনিয়ন পরিষদের পাশে বেলাডাঙ্গা যুবলীগ অফিসে বসে নেতাকর্মীদের সাথে কথা বলছিল ইউপি চেয়ারম্যান মোশারাফ হোসেন। এসময় হঠাৎ একটি মোটরসাইকেলে হেলমেড ও মুখোশ পরা দুই জন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি করলে ইউপি চেয়ারম্যান মাটিতে লুটিয়ে পড়েন। পরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়।

এলাকাবাসী তাকে উদ্ধার করে মাইক্রোবাস যোগে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে সেখানেই তার মৃত্যু হয়। নিহত ইউপি চেয়ারম্যান কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত ছহেল উদ্দিনের ছেলে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খুনিদের গ্রেপ্তারে কালিগঞ্জ থানা পুলিশের অভিযান চলছে।  

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন জানান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন জেলা জাতীয় পার্টির  যুগ্ম সাংগঠনিক সম্পাদক।

খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে তিনি জানান, সাতক্ষীরা জেলার একমাত্র ইউপি চেয়ারম্যান মোমারাফ হোসেন, যিনি লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয় লাভ করেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর