পরিবর্তনের ডাক ৪ মনোনয়ন প্রত্যাশীর

এক মঞ্চে ৪ আওয়ামী লীগ নেতা।

পরিবর্তনের ডাক ৪ মনোনয়ন প্রত্যাশীর

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর বেলাবতে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে পথসভা করেছেন আওয়ামী লীগের ৪ মনোনয়ন প্রত্যাশী। রোববার সকালে বেলাবো উপজেলার আমলাবো বাজার থেকে পথসভা শুরু হয়ে বিকেলে বারৈচা বাজারে কর্মসূচী শেষ হয়। পথসভা থেকে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে পরিবর্তনের ডাক দেওয়া হয়।

এতে একাত্ততা প্রকাশ করেন, আওয়ামী লীগ নেতা এ এইচ আসলাম সানি (সিআইপি), জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. আব্দুর রউফ সরদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু ও কেন্দ্রীয় যুবলীগের উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম।

পথ সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ১০ বছরে উন্নয়নের মহাসড়কে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন মনোহরদী-বেলাবরের মানুষ উন্নয়ন অবহেলিত। স্থানীয় সংসদ সদস্য ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যনায়ন করে দলের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিভাজন সৃষ্টি করে রেখেছেন। তৃণমূলকে ঐক্যবদ্ধ করতে হবে। তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হলে যোগ্য প্রার্থী নির্বাচিত করতে হবে।

আমার ৪ মনোনয়ন প্রত্যাশী সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে মাঠে নেমেছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বেলাবো উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূইয়া লিটন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকসুদ আলম নীলু, আওয়ামী লীগ নেতা এম জহির ইসলাম, মনিরুজ্জামান জাহাঙ্গীর ও স্বপন, ইউপি চেয়ারম্যান জামান, খন্দকার মুখলেছুর রহমান, বশির আহাম্মেদ পরশ ও মোসলেউদ্দিন সেন্টু প্রমূখ।  

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর