ফরিদপুরে তরুণী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, অতঃপর...

প্রতীকী ছবি

ফরিদপুরে তরুণী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, অতঃপর...

খায়রুজ্জামান সোহাগ, ফরিদপুর

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান অভিযান চালিয়ে সুমন মোল্যা ওরফে গোলজার মোল্যাকে (৩৫) আটক করেছে। তার বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণপূর্বক আপত্তিকর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

র‌্যাব-৮ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিক্তিতে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক সুমন মোল্যাকে আটক করা হয়েছে।

জানা যায়, রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার মাতুব্বর পাড়া গ্রামের মৃত খালেক মোল্যার ছেলে সুমন মোল্যা পেশায় রাজমিস্ত্রি।

কাজের সূত্র ধরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের এক তরুণীর সাথে তার পরিচয় হয়। ৭/৮ বছর আগে পরিচয়ের সূত্র ধরে সে বিভিন্ন সময় ওই তরুণীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিগত তিন মাস আগে সুমন মোল্যা তরুণীকে ফুসলিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে এবং সেই আপত্তিকর কিছু ছবি তুলে ও ভিডিও ধারণ করে রাখে। গোপনে ধারণ করা সেই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তরুণীর পরিবারের কাছ থেকে টাকা দাবি করে আসছিল ওই যুবক।

টাকা না দেয়ায় সুমন মোল্যা আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়। পরবর্তীতে সেই ছবি ও ভিডিও তরুণী ইন্টারনেটে দেখতে পেয়ে আইনগত প্রতিকার চেয়ে র‌্যাবের কাছে সহযোগিতা কামনা করেন। তরুণীর সেই আবেদনের প্রেক্ষিতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে সুমন মোল্যকে আটক করে।

এ ঘটনায় ভিকটিম তরুণী নিজে বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে। আটক সুমন মোল্যাকে ভাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


NEWS24▐ কামরুল