বার্সেলোনার রাস্তায় বিবস্ত্র নারীর ঘোরাঘুরি

বার্সেলোনার রাস্তায় বিবস্ত্র নারী।

বার্সেলোনার রাস্তায় বিবস্ত্র নারীর ঘোরাঘুরি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্পেনের বার্সেলোনা গত ২০ বছরে অনেক উন্নত হওয়ার পরও সেখানে রাস্তায় নগ্ন নারী ঘোড়াফেরা করে। একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে এই এলাকায়।

স্পেনের রাভাল এলাকার খোলা রাজপথের পাশে একটি পাবলিক টয়লেট। হঠাৎ তার ভেতর থেকে বেরিয়ে এলেন নগ্ন এক নারী।

তিনি রাস্তায় ঘোরাঘুরি করছিলেন। কিছুক্ষণ পরে ওই টয়লেট থেকে বেরিয়ে এলেন শার্টহীন এক পুরুষ। তিনি ওই নগ্ন নারীর কাছে গিয়ে তাকে কিছু বলেন। তার কথা প্রত্যাখ্যান করার পর তিনি ওই নারীকে টয়লেটে ফিরে যেতে বলেন।
তাও শোনেন না ওই নারী। এক পর্যায়ে তাকে ধাক্কাতে ধাক্কাতে টয়লেটে নিয়ে যান ওই পুরুষ। এরপর টয়লেটের ভেতরে ওই নারীকে ঢুকিয়ে তিনি বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। নিজে দরজায় ভর দিয়ে দাঁড়িয়ে থাকেন, যেন ওই নারী বেরুতে না পারেন।

মিডিয়ায় এ ঘটনার ভিডিওসহ ছবি ছড়িয়ে পড়েছে। তবে ওই নারী বা পুরুষের পরিচয় দেওয়া হয়নি।

এদিকে স্থানীয় একব্যক্তি বলেছেন, ওই নারী এলাকায় সুপরিচিত। তার মানসিক সমস্যা আছে। তবে সর্বশেষ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।  

উল্লেখ্য, এর আগেও বার্সেলোনার রামব্লাস এলাকার একটি ভিডিও প্রকাশ হওয়ার পর প্রচণ্ড ক্ষোভ দেখা দিয়েছিল। সেই ভিডিওতে গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে ব্যাপক হারে পতিতাদের বিচরণ করতে দেখা গিয়েছিল। এছাড়া যখন বাচ্চাদের একটি খেলার মাঠে একদল নারী লড়াই করছিলেন তখন তাদের একজন অন্যজনকে বেজবল ব্যাট দিয়ে প্রহার করার ঘটনাও ঘটেছে।

সূত্র: দ্য সান

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)