চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়লেন ড্রাইভার, অতঃপর

দুর্ঘটনা কবলিত হাইয়েস

চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়লেন ড্রাইভার, অতঃপর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়লেন হাইয়েস মাইক্রো বাসের ড্রাইভার। যা হবার, তাই হলো। প্রবল বেগে গাড়ি সরাসরি খাদে। তবে ভয়াবহ এই দুর্ঘটনার পরেও অলৌকিকভাবে বেঁচে গেলেন মাইক্রো বাসের ২০ যাত্রী।

 

আজ (১১ সেপ্টেম্বর, মঙ্গলবার) দুপুর ২টার দিকে কক্সবাজারের পেকুয়ার উপকূলীয় আঞ্চলিক মহাসড়কের (এবিসি সড়ক) টইটং হাজীবাজার পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনার পর স্থানীয়রা দ্রুত এসে যাত্রীদের অক্ষত অবস্থায় বের করে নিরাপদে আনেন। চালক চলন্ত অবস্থায় ঘুমাচ্ছিলেন বেঁচে যাওয়া যাত্রীরা অভিযোগ করেন।  

গাড়ির যাত্রী কক্সবাজার সদরের পিএমখালীর বাসিন্দা এমদাদুল হক জানান, ‘আমরা পাড়ার ২০জন একটি সামাজিক কাজে হাইয়েস মাইক্রো বাসটি (চট্টমেট্রো-১১-১৬৯৭) ভাড়া নিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর এলাকায় যাচ্ছিলাম।

পথিমধ্যে পেকুয়ার টইটংয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তবে কেউ হতাহত হয়নি। ’

তিনি আরও বলেন, ‘চলন্ত অবস্থায় ড্রাইভার বারবার ঘুমাচ্ছিল। তাকে কয়েকবার সর্তক করা হয়। হঠাৎ গাড়ির সামনে একটি ছাগল পড়লে আমরা চিৎকার করি। ড্রাইভার জাগা পেয়ে ছাগলটিকে রক্ষা করতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারায়। ঘটনার পরপরই ড্রাইভার আমাদের ফেলে সটকে পড়ে। ’

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) মিজানুর রহমান জানান, ‘সারাদিন কক্সবাজার সদরে একটি মিটিংয়ে ছিলাম। তাই বিষয়টা জানতাম না। খবর নিয়ে পরে বিস্তারিত জানাবো। ’


অরিন▐ NEWS24
 

সম্পর্কিত খবর