কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কক্সবাজারমুখি একটি কাভার্ড ভ্যান ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইসমত আরা ইসু • কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় গতকাল সাতজন নিহতের পর আজ আবার টমটম ও কাভার্ডভ্যানের সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং এলাকায় ইনানী রিসোর্টের সামনে আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা গেছে।

তারা হলেন- হারবাং মুসলিমপাড়ার আব্দুস সাত্তারের ছেলে তাজ উদ্দিন (৩২) ও পেকুয়ার রাজাখালী এলাকার রফিক আহমদের ছেলে মো. ইউনূছ (৩৭)। তবে অপর দুজনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেইনবো স্টিকার লাগানো ঢাকা (মেট্রো-ম-১১-৪৪১৪) নম্বরের কক্সবাজারমুখী কাভার্ডভ্যানটি একই দিকমুখী ইজিবাইককে ধাক্কা দিলে যাত্রীরা সবাই সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে, সেখানে আরো দুইজনের মৃত্যু ঘটে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়ির টিএসআই দীপক কুমার দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি একটি কাভার্ড ভ্যান ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহতদের মৃতদেহ উদ্ধার করে চকরিয়া হাসপাতালে রাখা হয়েছে। আহতদের চকরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

এর আগে গতকাল হারবাং বরইতলী এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত ও পাঁচজন আহত হয়।

সম্পর্কিত খবর