২২ বছরে মৌসুমী-ওমর সানির ভালোবাসার ঘর

২২ বছরে মৌসুমী-ওমর সানির ভালোবাসার ঘর

নিউজ ২৪ ডেস্ক

আজ ২ আগস্ট। দেখতে দেখতে ২২ বছরে গড়ালো চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীর সংসারজীবন। একসঙ্গে ছবিতে অভিনয়ের সুবাদে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই প্রেমের সম্পর্ক পূর্ণতা পায় ১৯৯৬ সালের ২ আগস্ট বিয়ের মাধ্যমে।

দেখতে দেখতে ২১ বছর তারা একসঙ্গে সংসার করছেন। আজ ওমর সানি-মৌসুমীর দাম্পত্য জীবন ২২ বছরে পা রাখল। বিবাহবার্ষিকীর এই দিনে ওমর সানি ও মৌসুমীকে নিউজ টোয়েন্টিফোরের পক্ষ থেকে শুভেচ্ছা।

ঢালিউড তথা বাংলাদেশের শোবিজে সবচেয়ে জনপ্রিয় এবং সফল দম্পতিদের মধ্যে ওমর সানি ও মৌসুমী অন্যতম।

দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজাকে নিয়ে তাদের সুখের সংসার। বিবাহবার্ষিকী হলেও শোকের মাস হওয়ায় দিনটি তারা বরাবরই সাদা-মাটাভাবে পালন করেন। এবারও তার ব্যতিক্রম নয়।

এ ব্যাপারে ওমর সানি বলেন, আগস্ট শোকের মাস। তবুও ঘটনাক্রমে আমাদের বিয়ে হয়েছে এই মাসেই। তাই বরাবরই চেষ্টা করি বিবাহবার্ষিকীর দিনটি সাদামাটাভাবেই কাটাতে। এবারও তাই করছি। সবাই মিলে বাসায় সময় কাটাচ্ছি। শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা পাচ্ছি। রাতে ফারদিন-ফাইজা কিছু করতে পারে। তবে তারা এ ব্যাপারে আমাদের কিছু জানায়নি।

এদিকে দিনটি উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার কাছে দোয়া চেয়েছেন ওমর সানি। আজ ফেসবুকে ওমর সানি লিখেছেন- ‘আজ আমাদের বিবাহবার্ষিকী। আপনাদের সবার কাছে মহামূল্যবান একটি উপহার আশা করছি, সেটি হলো দোয়া। আপনারা সবাই আমাদের ও আমার পরিবারের সবার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবেন, মহান আল্লাহ যেন আমাদের সুখে, শান্তিতে ও সুস্থ রাখে। আমার দুটি সন্তান ফারদিন ও ফাইজা ওদের জন্য দোয়া চাই আপনাদের কাছে, মহান আল্লাহ যেন ওদের মানুষের মতো মানুষ করে ও সুস্থ রাখে।
আপনারা সবাই ভালো থাকবেন। মহান আল্লাহ যেন আপনাদের সবাইকে সুস্থ ও শান্তিতে রাখে। ’

সানি-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন এহসান স্বাধীন এরই মধ্যে পরিচালনায় এসেছেন। তরুণ নির্মাতা হিসেবে প্রশংসাও কুড়িয়েছেন। হলিউডেও কাজ করেছেন পরিচালকের সহকারী হিসেবে। অন্যদিকে মেয়ে ফাইজা এখনো পড়াশুনাতেই ব্যস্ত।