জাতীয় সংসদে গানে গানে মমতাজের প্রশ্ন

গানে গানে প্রশ্ন করলেন সংসদ সদস্য ও সঙ্গীত শিল্পী মমতাজ [ফাইল ছবি]

জাতীয় সংসদে গানে গানে মমতাজের প্রশ্ন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জাতীয় সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী কাছে প্রশ্ন করলেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম। কাল প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে ‘লোক সঙ্গীতের সম্রাজ্ঞী’খ্যাত মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ শেখ হাসিনার কাছ থেকে তার মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালী বিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান।

তিনি তার মূল প্রশ্নটি করার আগে সরকারের সেক্টরভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরেন। সারাদেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকেন বলে তিনি উল্লেখ করেন।

এ সময় তিনি ‍উন্নয়ন নিয়ে সম্প্রতি পরিবেশিত নিজের একটি গানের দুই লাইন গেয়ে শোনান।

তিনি বলেন, ‘রাখবো ধরে এই উন্নয়ন, আমরা দেশের জনতা-শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা। ’ এ সময় তিনি এও বলেন যে, গানের সুবাদে আমি সারাদেশের জেলা-উপজেলায় যাই এবং সারাদেশের মানুষের মনের কথা এই একটাই।  

প্রধানমন্ত্রী মমতাজ বেগমের নির্বাচনী এলাকা মানিকগঞ্জ-২ আসনে আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন বলে উল্লেখ করেন।

একইসঙ্গে তিনি সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা-আরিচা মহসড়ক নির্মাণ, ঢাকা-মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেস ওয়ে এবং নির্বাচনী এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কিনা প্রধানমন্ত্রীর কাছে জানতে চান।
 

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর