স্বামী অক্ষয়ের কারণেই বলিউড ছেড়েছেন টুইঙ্কেল!

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না

স্বামী অক্ষয়ের কারণেই বলিউড ছেড়েছেন টুইঙ্কেল!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হঠাৎ করেই বলিউডের রূপালি পর্দা থেকে নিজেকে আড়ালে নিয়ে যান টুইঙ্কেল খান্না। তাও আবার নায়িকা হিসেবে ছিলেন যখন সুপ্রতিষ্ঠিত।

‘মেলা’, ‘জান’, ‘বাদশা’সহ একাধিক সুপারহিট বলিউড সিনেমা রয়েছে তার ঝুলিতে। পেয়েছিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীর তকমা।

তবু হারিয়ে গেলেন তিনি। অথচ তার স্বামী বলিউড মার্শাল আর্ট হিরো অক্ষয় কুমার এখনো সিনেপ্রেমীদের হৃদয় কাঁপিয়ে বেড়াচ্ছেন। একের পর এক হিট ছবির মুখ্য চরিত্র রূপ দিচ্ছেন।

ঠিক বিয়ের পরেই রূপালি পর্দায় আর দেখা যায়নি টুইঙ্কেলকে।

যেখানে অক্ষয় কুমার বলিমহলে নিয়মিত, সেখানে একসময়ের এ জনপ্রিয় চিত্রনায়িকা কোথায় হারিয়ে গেলেন?

news24bd.tv

বলিউড ‘খিলাড়ি’কে বিয়ে করার কারণেই কি অভিনয় ছাড়তে হয়েছিল টুইঙ্কেলকে? সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় রাজেশ খান্নার মেয়েকে।

এ ব্যাপারে কী বলেছিলেন টুইঙ্কেল? অভিযোগের সুরেই তিনি এক ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘স্বামী অক্ষয় কুমারই আমাকে অভিনয় করতে বারণ করেছেন। বলিউড থেকে পুরোপুরিভাবে সরে আসার জন্য বলেছিলেন অক্ষয়। ’

এ খবরে অক্ষয় ভক্তরা হতবাক হয়ে পড়তে পারেন। তাই কেন অক্ষয় এমনটা চেয়েছিলেন তার ব্যাখ্যা দিয়েছেন টুইঙ্কেল।

তিনি বলেন, ‘আমি নাকি অভিনয় খুব একটা পারি না। সেই কারণেই অক্ষয় আমাকে অভিনয় ছেড়ে দিতে বলেছিলেন। ’ 

বলি টাউনের খবর, অভিনয়ে কতটা দক্ষ তা প্রশ্নের সম্মুখীন হলেও বিয়ের পর দক্ষ হাতে সংসার সামলাচ্ছেন টুইঙ্কেল খান্না। দুই সন্তানকেও সুন্দরভাবে বড় করে তুলছেন। সম্প্রতি ‘মিসেস ফানিবোনস’ নামে একটি বই প্রকাশ করেছেন অক্ষয়-ঘরণী। খুব শিগগিরই তিনি আরও একটি বই প্রকাশ করতে চলেছেন বলে জানা যাচ্ছে।


সূত্র: হিন্দুস্তান টাইমস, ফিল্মফেয়ার

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর