যুক্তরাষ্ট্র যুবলীগ নিয়ে ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না

যুক্তরাষ্ট্র যুবলীগ নিয়ে ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না

এনআরবি নিউজ, নিউইয়র্ক

জাতিসংঘের ৭৩তম সাধারণ পরিষদের অধিবেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতা হিসেবে যোগদান উপলক্ষে শেখ হাসিনার সমস্ত কর্মসূচি সফল করার জন্য যুক্তরাষ্ট্র যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যায় পালকি পার্টি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।  

সভায় বক্তারা প্রচণ্ড ক্ষোভের সাথে মহল বিশেষের অপতৎপরতার কঠোর সমালোচনা করে বলেন, দেশরত্ন শেখ হাসিনার জাতিসংঘ সফরের বিরুদ্ধে জামাত-শিবির ষড়যন্ত্র করছে। একইসাথে আওয়ামী লীগে ঘাপটি মেরে থাকা বিএনপি-জামাতিরা যুক্তরাষ্ট্র যুবলীগের সাংগঠনিক কাঠামো দুর্বল করতে ষড়যন্ত্র শুরু করেছে।

যুক্তরাষ্ট্র যুবলীগের অন্যতম যুগ্ম আহ্বায়ক শেখ জামাল হোসাইনের সভাপতিত্বে এবং অপর যুগ্ম আহ্বায়ক মো. সেবুল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তারা আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আগমনের দিন বিমানবন্দর থেকে শুরু করে প্রতিটি অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র যুবলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে ছায়ার মত পাশে থাকবে। নেত্রীর যুক্তরাষ্ট্রে থাকাকালীন যদি জামাত-বিএনপি কোনো ধরনের নাশকতা বা অপপ্রচার চালানোর চেষ্টা করে তাহলে বিগত দিনের মত তাদের প্রতিহত করতে যুক্তরাষ্ট্র যুবলীগই যথেষ্ট। যুক্তরাষ্ট্র যুবলীগ নিয়ে ষড়যন্ত্র কোনোভাবেই বরদাস্ত করা হবে না

বক্তারা যুক্তরাষ্ট্র যুবলীগের দীর্ঘদিনের বিবাদমান সমস্যার সমাধান করে শিগগিরই পরীক্ষিত ও পরিশ্রমী কর্মীদের মূল্যায়ন করে মেয়াদ উত্তীর্ণ আহ্বায়ক কমিটি ভেঙে দিয়ে একটি নতুন কমিটি উপহার দেওয়ার আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের কাছে।

এ সময় বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘দুই বছর আগে আপনার দেওয়া লিখিত কমিটমেন্টের বাইরে গিয়ে প্রাণপ্রিয় নেত্রীর সংবর্ধনা অনুষ্ঠান এবং নেত্রীর যুক্তরাষ্ট্রে অবস্থানকালীন ইচ্ছাকৃতভাবে যদি ১/১১ এর পরীক্ষিত যুবলীগের নেতৃবৃন্দদের সঠিক মূল্যায়ন না করে কোনো ধরনের ছলচাতুরির আশ্রয় নেন তাহলে হাজারো ত্যাগী যুবলীগ কর্মীরা যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটায়, এর দায় আপনাকেই নিতে হবে।

এসময় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরীর পিতৃপরিচয় তুলে ধরেন একই এলাকার সন্তান যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের যুগ্ম আহ্বায়ক রহিমুজ্জামান সুমন, ইফজাল চৌধুরী, রিন্টু লাল দাস এবং হেলিম উদ্দিন,  যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য রেজা আব্দুল্লাহ, শাহীন কামালী, জাকির হোসাইন, নুরল ইসলাম সাদিক, নিউইয়র্ক স্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সহ-সভাপতি ওলিউর রহমান চৌধুরী ফরহাদ, সাধারণ সম্পাদক সুয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রাহমান চৌধুরী, প্রচার সম্পাদক মিশু, ক্রীড়া সম্পাদক সাবলু, সদস্য হাসনাত, ইমরুল, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান প্রমুখ।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর