কব্জিতে ব্যথা পেয়ে ফিরলেন তামিম

তামিম ইকবাল।

কব্জিতে ব্যথা পেয়ে ফিরলেন তামিম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শুরুতেই বাংলাদেশ দুই ব্যাটসম্যানকে সাজঘরে পাঠিয়ে দিয়েছে শ্রীলঙ্কা। তারপর হাতের কব্জিতে ব্যথা পেয়ে মাঠ ছেড়েছেন তামিম ইকবাল। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু ব্যাটে বলে হয়নি।

বল লাগে তার কব্জিতে। যার কারণে মাঠের বাইরে চলে যান তিনি। অবশ্য সুস্থ হলে পরে তিনি আবার নামতে পারবেন।  

ম্যাচের শুরুতেই লিটন দাস করে ৪ বলে ০ ও সাকিব আল হাসান ১ বলে ০ রান করে আউট হন।

দুজনকেই আউট করে শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা।

এর আগে দুবাইয়ে এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে তিন পেসার মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমানকে রাখা হয়েছে। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে আছেন মেহেদী হাসান মিরাজ। একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও লিটন দাস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: উপুল থারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দাসুন শাকানা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গা লাকমল, আমিলা আপোনসো, দিলরুয়ান পেরেরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৬ রান। তামিম ২ আর মুশফিকুর রহীম শূন্য রানে অপরাজিত আছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর