কিশোরী ধর্ষণের দায়ে খালু গ্রেপ্তার

কিশোরী ধর্ষণের দায়ে খালু গ্রেপ্তার। প্রতীকী ছবি

কিশোরী ধর্ষণের দায়ে খালু গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের দায়ে খালুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার খালুর নাম মো. জামিল (২৮)। তিনি কুমিল্লার দাউদকান্দি থানার দক্ষিণ সতানন্দপুর গ্রামের মৃত সামছুজ্জামানের ছেলে। এ ঘটনায় রোববার ধর্ষিতা ওই কিশোরীর বাবা বাদী হয়ে  সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরীর মা সাত-আট বছর পূর্বে দাউদকান্দি নিজ গ্রামে মারা যায়। পরে তার খালা সোনিয়া আক্তার কিশোরীকে লালন-পালনের জন্য তার কাছে (সিদ্ধিরগঞ্জে) নিয়ে আসে। তখন থেকে কিশোরীটি তার খালা সোনিয়া ও খালু জামিলের সংসারে বড় হতে থাকে। এদিকে কিশোরি বড় হতে থাকলে তার দিকে কু-নজর পরে খালু জামিলের।

বিভিন্ন সময় তিনি কিশোরীকে নানা প্রলোভন দেখিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিত।  

বিষয়টি ওই কিশোরীর বাবা জানতে পেরে গত ঈদুল আযহার আগে মেয়েকে তার গ্রামের বাড়ি দাউদকান্দি নিয়ে যায়। পরে গত বুধবার হঠাৎ কিশোরীকে বাসায় খুঁজে পাচ্ছিল না তার বাবা। পরে খোঁজ নিয়ে জানতে পারে কিশোরীকে তার খালু জামিল ফুসলিয়ে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকার ভাড়া বাসায় নিয়ে আসে। ওইদিন সন্ধ্যায় কিশোরীর খালা সোনিয়া বাড়িতে ছিলেন না। এই সুযোগে জামিল কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। পরে ওই রাতেই আবার কিশোরীকে গাড়িতে তুলে দেয় জামিল এবং ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।

এদিকে বাড়ি ফেরার পর গত শনিবার কিশোরী ধর্ষণের ঘটনাটি তার বড় বোনকে জানায়। পরে ওইদিনই কিশোরীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ জামিলকে আটক করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানায়, স্ত্রীর বড় বোনের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে খালুকে গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে নারী ও শিুশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর