২৮ বছরের শিষ্যের সঙ্গে ৬২ বছরের গুরুর প্রেম!

অনুপ জালোটা ও জসলিন মাথারুর।

২৮ বছরের শিষ্যের সঙ্গে ৬২ বছরের গুরুর প্রেম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গুরু-শিষ্যের কাণ্ড এটি। ভারতের ৬৫ বছরের ভজন গায়ক অনুপ জালোটা দীর্ঘ তিন বছরের বেশি সময় ধরে প্রেম করছেন তারই ২৮ বছরের ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে। সম্প্রতি বিগ বস ১২ তে  অসম প্রেমের কথা স্বীকার করেন এ গুরু-শিষ্য।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ জানায়, গুরুর কাছে গান শিখতে গিয়ে তার প্রেমে পড়েন জসলিন।

বর্তমানে তারা মুম্বাইয়ে একসঙ্গেও থাকছেন। এ কথা জানিয়েছেন জসলিন নিজেই।

অসম প্রেম দেখে হতবাক হয়েছেন খোদ বিগ বসের সঞ্চালক সালমান খানও।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে জসলিন মাথারু জানিয়েছিলেন, ‌‘এই সম্পর্কের বিষয়ে তার পরিবার ও বন্ধু-বান্ধব কেউই জানেন না।

তারা বিষয়টি জেনে চমকে যাবেন। ’

বিষয়টি ভালোভাবে নেয়নি জসলিনের পরিবার। বছর ২৮ এর মেয়ে যে শেষ পর্যন্ত ৬৫ বছরের গায়কের সঙ্গে প্রেম করছেন, একসঙ্গে থাকছেন, এ খবর জানার পর আতকে উঠেছেন জসলিনের বাবা কেশর মাথারু।

তিনি বলেছেন,‌ ‘এই খবর শুনে আমি এবং আমার পরিবার হতবাক। এ বিষয়ে আমি মেয়ের সঙ্গে কথা না বলে ওর ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। বিগ বস শেষ হোক, বিগবস জিতুক, তারপর বিষয়টি নিয়ে কথা বলব। ’

এ ব্যাপারে মেয়ের প্রতি অগাধ বিশ্বাস নিয়ে বাবা কেশর মাথারু বলেন, ‘আমি এ বিষয়ে ইন্টার ছড়িয়ে 
পড়া নানান মন্তব্য বিন্দুমাত্র অস্বস্তিতে নেই। জসলিন প্রশিক্ষিত গায়িকা। বিভিন্ন স্টেড শো করে, বলিউডে গান গায়। তবে আমাদের পরিবারেও একটা মান মর্যাদা আছে, তাই কোনও নোংরা প্রচারে আমি মাথা ঘামাতে চাই না। এর আগেও বিগ বসের ঘরে থাকা বহু প্রতিযোগীর সম্পর্কে নোংরা প্রচার হয়েছে। তাই আমি মনে করি না আমার মেয়ে আদপে কোনও ভুল কাজ করবে। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর