চলে গেলেন মাদারীপুর জাপা সভাপতি

মাদারীপুর জেলা জাতীয় পার্টির (জাপা) সভাপতি জাকারিয়া অপু [ফাইল ছবি]

চলে গেলেন মাদারীপুর জাপা সভাপতি

বেলাল রিজভী • মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলা জাতীয় পার্টির (জাপা) সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জাকারিয়া অপু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন  (إِنَّا لِلّهِ وَإِنَّـا إِلَيْهِ رَاجِعُونَ‎)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।  

মঙ্গলবার সন্ধ্যায় তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে ঢাকায় নেয়ার পথে রাত ২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জাকারিয়া অপু দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এমপি মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি গেল ৮ বছর ধরে জেলা জাপার সভাপতির দায়িত্ব পালন করছিলেন এবং দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।  

জাকারিয়া অপুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার প্রথম জানাজার নামাজ ঢাকায়, দ্বিতীয় জানাজার নামাজ মাদারীপুর পুরানবাজার বড় মসজিদে এবং তৃতীয় জানাজার নামাজ গ্রামের বাড়ি শিরখাড়ায় আজ (১৯ সেপ্টেম্বর, বুধবার) বিকেলে অনুষ্ঠিত হয়।

পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

মাদারীপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‘আমরা এক অভিভাবককে হারালাম। তিনি ছিলেন জেলা জাতীয় পার্টির অভিভাবক। ’ 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ ও মহাসচিব রুহুল আমিন হাওলদার।  

এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, নৌ পরিবহন মন্ত্রীর স্থানীয় প্রতিনিধি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবাদুর রহমান কালু খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও শোক প্রকাশ ও জাকারিয়া অপুর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


রিজভী▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর