পাবনায় নৌকাডুবি: নিখোঁজদের সন্ধানে অভিযান চলছে

পদ্মা-পাড়ে মানুষের ভিড়

পাবনায় নৌকাডুবি: নিখোঁজদের সন্ধানে অভিযান চলছে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাবনা সদর উপজেলার চরতারাপুরে পদ্মা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৩জনের সন্ধানে উদ্ধার অভিযান চলছে। তবে নৌকাডুবির ১৯ ঘণ্টা পর্যন্ত নিখোঁজ কারও মরদেহ উদ্ধার করা যায়নি।

পাবনা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক এ কে এম সাইফুল ইসলাম জানান, পাবনা ফায়ার সার্ভিসের একটি দল ও রাজশাহী থেকে আসা একটি ডুবুরি দলের সদস্যরা আজ (২১ সেপ্টেম্বর, শুক্রবার) সকাল ৭টা থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম উদ্ধার অভিযান শুরু করা হয়।

তবে এখন পর্যন্ত কারও সন্ধান মেলেনি।

অপরদিকে, নিখোঁজ ৩ জনের পরিবারে চলছে শোকের মাতম। নদীর তীরে বসে আছেন নিখোঁজদের স্বজনরা। উদ্ধার অভিযান ও নিখোঁজদের খবর জানতে ভিড় করছেন এলাকাবাসীও।



এদিকে, নৌকাডুবির ঘটনা খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে ছুটে যান পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক। তারা নিখোঁজদের বিষয়ে ও উদ্ধার অভিযানের খোঁজ খবর নেন।

এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, ‘আমরা নিখোঁজদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করছি। ফায়ার সার্ভিস, মেডিকেল টিম এখানে উপস্থিত রয়েছে। রাজশাহী থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেছে। পাবনা জেলা প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজদের পরিবারকে আর্থিক সহযোগিতা দেয়া হবে। ’

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে শিশুসহ ৩জন নিখোঁজ হয়।  



অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর