ঢাকায় যাত্রা করলো 'হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস'

কেক কেটে 'হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস' এর নতুন অফিস উদ্বোধন করা হয়।

ঢাকায় যাত্রা করলো 'হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস'

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

চট্টগ্রামের পর ঢাকায় যাত্রা শুরু করলো 'হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস'। আজ শুক্রবার বিকেলে রাজধানীর যমুনা ফিউচার পার্কের লেভেল-২ এর জোন- সিতে কেক কেটে প্রতিষ্ঠানটির নতুন অফিস উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট শিশু সাহিত্যিক ও চট্টগ্রাম আর্ট কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিল্পী সবিহ-উল-আলম, সংস্কৃতিকর্মী ত্রপা মজুমদার, ইসলামি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান তথ্য-প্রযুক্তি কর্মকর্তা তাহের আহমেদ চৌধুরী, হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস'র সিইও এবং ম্যাক্রো বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিব্বির আহমেদ, ম্যাক্রো বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান খালেদা আহমেদ, সাউদিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল, আখি ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মো. মহিউদ্দিন, ঢাকায় বসবাসরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলামনাই গ্রুপের প্রাক্তন শিক্ষার্থীসহ ট্যুরিজম খাতের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির সিইও শিব্বির আহমেদ বলেন, ভ্রমণ, চিকিৎসা-সহ নানা কাজে বাংলাদেশ থেকে প্রচুর মানুষ প্রতিদিন বিদেশ যাচ্ছে।

সঠিক দিক নির্দেশনা না পাওয়া ও প্রতারকের খপ্পরে পড়ে ভিসা প্রসেসিং, টিকেটিং, হোটেল বুকিং নিয়ে অনেককে হয়রাণিতে পড়তে হয়। দীর্ঘদিন ধরে ভ্রমণপিপাসু মানুষের এসব সমস্যা সমাধান ও সাশ্রয়ী মূল্যে ভিসা প্রসেসিং, টিকেটিং, হোটেল বুকিংসহ বিদেশ ভ্রমণে যাবতীয় সহযোগিতা করে আসছে 'হ্যালো ভিসা প্রসেস এন্ড ট্যুরস'। চট্টগ্রামের পর এখন ঢাকায় আমাদের অফিস যাত্রা করলো। সামনে দেশের অন্যান্য বিভাগেও অফিস চালু করার পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ভারতের কাশ্মীর, মানালি, লাদকসহ থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইউরোপ ও আমেরিকার ভিসা প্রসেসিং, টিকেটিং ও হোটেল বুকিং সেবা দিচ্ছি। পরবর্তীতে সেবার ক্ষেত্র আরও বাড়ানো হবে।

সম্পর্কিত খবর