‘দলের শৃঙ্খলা ভাঙলে বরদাশত করা হবে না’

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

‘দলের শৃঙ্খলা ভাঙলে বরদাশত করা হবে না’

নিজস্ব প্রতিবেদক

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদের একমাত্র ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ বলেছেন, কেউ যদি দলের শৃঙ্খলা ভঙ্গ করে তা বরদাস করা হবে না। সে যেই হউক। আওয়ামী লীগ একটি পরিবার। এই পরিবারে অনেক সদস্য রয়েছে।

এই পরিবারের নিয়ম শৃঙ্খলা বর্হিভূত কোনো কাজ কখনোই গ্রহণযোগ্য নয়।

সোমবার গাজীপুরের কাপাসিয়া নিজ বাড়ি দরদরিয়া এলাকায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

সোহেল তাজ আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করব। মেঝো বোন সিমিন হোসেন রিমিকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাই।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, আমার পরিবার থেকে আম্মা-বাবার পক্ষ থেকে দলের শৃঙ্খলা ঠিক রেখে রাজনীতি করার শিক্ষা পেয়েছি।

তিনি আরো বলেন, তাজউদ্দীন আহমেদ বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানী করেননি এবং দেশের জনগণের সঙ্গেও বেইমানী করেননি। তাজউদ্দীন আহমেদ নিজের জীবন দিয়ে তা প্রমাণ করে গেছেন। তিনি ইচ্ছে করলে অনেক কিছুই করতে পারতেন। বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা মুক্তিযুদ্ধের আদর্শ কিন্তু কষ্ট করে অর্জণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন মাথায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে আমাদের সঠিক দায়িত্ব পালন করতে হবে। দল ক্ষমতায় থাকলে দলের নিজেদের ভেতরেই কিছু সমস্যার সৃষ্টি হয়ে থাকে এবং তা অতীতেও হয়েছে ভবিষ্যতেও হবে। এই সমস্যাটাকে মোকাবেলা করতে হবে।

এর আগে সোহেল তাজ তার গ্রামের বাড়ির আশ পাশের মুরুব্বীদের খোঁজ-খবর নেন এবং বলেন আমি আছি থাকব, আপনাদেরই সন্তান হিসেবে।

এ সময় উপস্থিত ছিলেন সোহেল তাজের বর বোন সংস্কৃতি মন্ত্রণালয় সর্ম্পকিয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সাবেক এমপি ও কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আ. কাইয়ুম ভূইয়াসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মী।


(নিউজ টোয়েন্টিফোর/জিন্নাহ/তৌহিদ)

সম্পর্কিত খবর