যে কারণে কাজের পরিমান কম সুজানার

সুজানা

যে কারণে কাজের পরিমান কম সুজানার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিজ্ঞাপন ও নাটকে যে ধরনের বডি ফিটনেস প্রয়োজন তার সবটাই রয়েছে। রয়েছে গ্লামারাস লুক। এছাড়া হাসি ও চাহনিতে রয়েছে দর্শক হৃদয়ে গেঁথে থাকার মন্ত্র। প্রায় ১৫ বছর মিডিয়ায় বিচরণ তার।

কিন্তু কেউ কেউ অভিযোগ করেন নিজের নামের সদ্ব্যবহার করতে পারেননি এই লাস্যময়ী। অন্যান্য তারকাদের তুলনায় তার কাজের সংখ্যা নাকি তুলনামূলক কম।  কী বলবেন এ নিয়ে সুজানা?

হ্যা, কাজের সংখ্যা নিয়ে এমন অভিযোগ তো তিনি অস্বীকার করতে পারবেন না। সেটা করেননিও।

তবে দিয়েছেন ব্যাখ্যা। বললেন, গতানুগতিক ট্রেন্ডে আমি অভ্যস্ত না। আর মিডিয়ায় বর্তমানে যে ট্রেন্ড চলছে সেই গড্ডালিকা প্রবাহে গা ভাসাতেও চাই না। বরাবরের মতো নিজস্ব স্বকীয়তা নিয়ে চলতে চাই। আমি সংখ্যা না কাজের মানকেই প্রাধান্য দেওয়ার চেষ্টা করি। অনেকেই একথায় নাক শিটকাতে পারেন। তারপরও বলছি, সত্যি সত্যিই সংখ্যাকে প্রাধান্য দেই না। এজন্য হয়তো আমার কাজের পরিমাণ চোখে পড়ে না।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে সুজানা বলেন, আজ একটি আন্তর্জাতিক ফ্যাশন হাউসের ফটোশুট রয়েছে। সেটা নিয়ে এখন ব্যস্ত আছি। আপাতত কিছুটা রিল্যাক্স মুডেই সময় কাটাচ্ছি। সম্প্রতি ইতালি থেকে ফিরলাম। সেখানে সময়টা বেশ ভালোই কেটেছে। ইতালি থেকে সুইজারল্যান্ড এবং প্যারিসেও গিয়েছিলাম। সেখান থেকে প্রত্যাবর্তনের পরের দিন সকালেই শুভ ভাইয়ের 'লাইফ ইন মেট্রোতে' যোগ দেই। কারণ এই ধারাবাহিকের জন্য আগেই সময় দেওয়া ছিল। এই নাটকটিতে আমার চরিত্রের নাম মিতু। কিছুটা বোকা চরিত্র হিসেবে দেখানো হয়েছে আমাকে। - বাংলাদেশ প্রতিদিন

সম্পর্কিত খবর