আদর্শহীন ঐক্য টেকে না: তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

আদর্শহীন ঐক্য টেকে না: তোফায়েল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নির্বাচনকে সামনে রেখে অনেকেই ঐক্যবদ্ধ হচ্ছেন জানিয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আদর্শহীন ঐক্য কখনো টিকে থাকতে পারে না। তাদের ঐক্যও টিকবে না।

তিনি বলেন, যারা আজকে একদল, কালকে আরেকদল, পরশু অন্যদল, তাদের কোনো নীতি নেই। নীতিহীন দলকে মানুষ গ্রহণ করে না।

শনিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ইলেকট্রনিক পণ্যের ব্র্যান্ড মিনিস্টার হাইটেক পার্ক ইলেকট্রনিক্স লি. কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মাইওয়ান-মিনিস্টার হাইটেক পার্কের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরূবা তনু, প্রাইম ব্যাংক লি. এর ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও রাহেল আহমেদ।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ইলেকট্রনিক পণ্যের ব্র্যান্ড মিনিস্টারের পন্য আগামীতে বিশ্বে রপ্তানি হবে। ২০০২ সালে প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠান সুনাম অক্ষুন্ন রেখে আরো এগিয়ে যাবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছেন। দেশ আজ উন্নতির শিখরে। তিনি যদি আবার প্রধানমন্ত্রী হন, তবে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ দেশ হবে বাংলাদেশ।

মাইওয়ান-মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম. এ রাজ্জাক খান রাজ বলেন, ক্রমবর্ধমান জীবনযাত্রার ব্যয় কমাতে বিদ্যুৎ সাশ্রয়ী এবং টেকসই পণ্য তৈরী করছে দেশীয় ইলেকট্রনিক ব্রান্ড মিনিস্টার। মিনিস্টারের এই পরিবেশ বান্ধব পণ্য সাধারণ মানুষের জীবনকে করে তুলবে আরো সহজ। একটি সুন্দর আগামীর জন্য যা খুবই গুরুত্বপূর্ণ।  

এরআগে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও কবুতর উড়িয়ে কারখানার উদ্বোধন করেন এবং কারখানা ঘুরে দেখেন।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর