‘নৌকা কীভাবে তীরে ভেড়াতে হয় জানেন শেখ হাসিনা’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

‘নৌকা কীভাবে তীরে ভেড়াতে হয় জানেন শেখ হাসিনা’

আল-আমিন, সৌদি আরব প্রতিনিধি

আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন। নির্বাচনে নৌকা কীভাবে তীরে ভেড়াতে হয় সেটা আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা ভালো করেই জানেন বলে অভিমত ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেছেন, শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে আজ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু হচ্ছে, বাংলাদেশের ৯০ ভাগ ঘরে বিদ্যুৎ চলে গেছে আগামী ডিসেম্বরের মধ্যে শতভাগ বিদ্যুতায়িত হবে। শেখ হাসিনার হাতে নেতৃত্ব থাকলে বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীরা বই পায়।

আজ বিশ্বনেতারাও স্বীকার করছেন দক্ষিণ এশিয়ার সেরা নেতা শেখ হাসিনা।

শুক্রবার মদীনার একটি হোটেলে মদীনা বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।

আর তাঁর এই অগ্যযাত্রায় ঈর্ষান্বিত হয়ে তাকে বার বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে।

অন্য যেকোন সময়ের তুলনায় এখন আওয়ামী লীগের  জনপ্রিয়তা অনেক বেশি দাবি করে তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে জনপ্রিয়তা প্রমাণিত হয়েছে। বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ তারেক রহমান আর খালেদা জিয়াকে ক্ষমতায় দেখতে চায় না।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সভাপতি আরও বলেন, যেভাবে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাতে বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নাই।

‘বাংলাদেশের মানুষ পেট্রোল বোমা চায়না, বাংলাদেশের মানুষ জ্বালাও-পোরাও চায়না বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে চায় সেটা গত ১০বছরে শেখ হাসিনা দিতে সক্ষম হয়েছে। ’

মদীনা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুসা আব্দুল জলিলের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন খলিফা ও সাংগঠনিক সম্পাদক রাসেল খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মীর, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসগর আলী, মদীনা যুবলীগের সভাপতি মালেক আব্দুল মাদানী, মদীনা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি লায়ন রফিকুল ইসলাম, মদিনা বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি লিয়াকত, সহসাংগঠনিক সম্পাদক খোকন সরদার, মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘাযু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে জন্মদিন উপলক্ষে কেক কাটেন অতিথিরা।

অনুষ্ঠানে মদীনা, রিয়াদ, জেদ্দা, আবহা এবং তাবুক থেকে আগত আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন।  

(নিউজ টোয়েন্টিফোর/আল-আমিন/তৌহিদ)

সম্পর্কিত খবর