তনুশ্রীর যৌন হেনস্থা: তোপের মুখে টুইঙ্কেল

তনুশ্রী-টুইঙ্কেল

তনুশ্রীর যৌন হেনস্থা: তোপের মুখে টুইঙ্কেল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তনুশ্রীর যৌন হেনস্থাকে সমর্থন করে তোপের মুখে পড়েছেন টুইঙ্কেল খান্না। এ সমর্থন কোনো কাজের নয় বলে মন্তব্য করেন তিনি।

শ্যুটিং সেটে যৌন হেনস্থা নিয়ে পরিচালকদের বিরুদ্ধে মুখ খুলেছেন প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই সঙ্গে শ্যুটিং সেটে কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক রাকেশ সরণ, প্রযোজক সামি সিদ্দিকিসহ আরও অনেকেই বিভিন্ন ঘটনার সাক্ষী ছিলেন বলে জানিয়েছেন তনুশ্রী।

তনুশ্রীর এই অভিযোগের পর তার সমর্থনে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর, ফারহান আখতার, টুইঙ্কেল খান্না সহ আরও অনেকেই।

তনুশ্রীর যৌন হেনস্থার ঘটনায় তাঁর পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, সোনম কাপুর, ফারহান আখতার, রিচা চাড্ডা, স্বরা ভাস্কর টুইঙ্কেল খান্নার মতো ব্যক্তিত্ব। সমর্থন পেয়ে তনুশ্রী খুশি হলেও তিনি এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

তিনি বলেন, শুধুই সমর্থন করে এ ধরনের অপরাধ আটকানো যায় না।

এগুলো বন্ধ করতে প্রতিরোধ গেড় তুলতে হবে। প্রয়োজনে অভিনয় বন্ধ করে প্রতিবাদ জানাতে হবে। মুখে এ ধরনের কাজের বিরোধিতা করে পরে আবার সেই অভিনেতার সঙ্গেই কাজ করতে চলে গেলে এ ধরনের সমর্থনের কোনও ভিত্তি নেই।

তনুশ্রী দত্ত সরাসরি অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্নার নাম উল্লেখ করে বলেন, টুইঙ্কেল ম্যাম আমায় সমর্থন করেছেন সে জন্য ধন্যবাদ। তবে আপনার স্বামী অক্ষয় কুমার খুব শীঘ্রই সেই নানা পাটেকরের সঙ্গেই শ্যুটিং শুরু করতে চলেছেন সেটা নিয়ে কী বলবেন? তাই এ ধরনের সমর্থনেরও কোনও যুক্তি নেই। যদি এ ধরনের লোকজনকে আটকাতেই না পারা গেল তাহলে সমর্থন দিয়ে লাভ কী?

এর আগে তনুশ্রীর যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে টুইট করে অক্ষয় পত্নী টুইঙ্কেল লিখেছিলেন, দয়া করে তনুশ্রীর সমালোচনা না করে আমাদের উচিত নারীদের জন্য তাঁদের জন্য কাজর সঠিক পরিবেশ তৈরি করা, যেখানে তাঁর সুস্থভাবে নিজের অধিকারে কাজ করতে পারবে। আমার মনে হয় এ ধরনের সাহসি নারীদের কথা শোনা উচিত, তবেই আমরা লক্ষ্যে পৌঁছাতে পারব।

শুধু অক্ষয় কুমার নন, রজনীকান্ত নারীদের ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনিও নানা পাটেকরের সঙ্গে কাজ করে যাচ্ছেন বলেও অভিযোগ করেন তনুশ্রী।

এদিকে তনুশ্রীর এই পাল্টা আক্রণের মুখে পড়ে টুইঙ্কেল খান্না অবশ্য কোনও মন্তব্য করেননি। মন্তব্য করেনি অক্ষয় কুমারও।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর