সাতক্ষীরায় নৌকার পক্ষে শোভাযাত্রা

লিফলেট বিতরণ করছেন উপাচার্য্য আব্দুল্লাহ

সাতক্ষীরায় নৌকার পক্ষে শোভাযাত্রা

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা-৩ আসনে বিশাল শোভাযাত্রা করে শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট চাইলেন নর্দান ইউনিভার্সিটির উপাচার্য্য ড.ইউসুফ মো. আব্দুল্লাহ।

সাতক্ষীরা-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নর্দান ইউনিভার্সিটি বিজনেন্স এ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের এইবিএর প্রফেসর ড. ইউসুফ মো. আব্দুল্লাহ প্রায় ১০ হাজার নেতা-কর্মী নিয়ে নির্বাচনী গণসংযোগ ও প্রধানমন্ত্রীর ৭২ তম জন্মদিন উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা করেছেন। এসময় তার সঙ্গে মুক্তিযোদ্ধা, আইনজীবী, শিক্ষক, ছাত্র বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তিনি শনিবার সকাল থেকে দিনভর সাতক্ষীরার দেবহাটার উপজেলার পারুলিয়া, সিখপুর কালিগঞ্জ উপজেলার নলতা ও আশাশুনি উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ১০ হাজার দলীয় নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে ট্রাক, মিনি পিকআপ, মাইক্রবাস, প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে নির্বাচনী গণসংযোগ করেন।

এসময় বিভিন্ন স্থানে পথসভা করেন নর্দান ইউনিভার্সিটি খুলনার বিজনেন্স এ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. ইউসুফ আব্দুল্লাহ।  

news24bd.tv

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান।

প্রফেসর ড. ইউসুফ আব্দুল্লাহ বলেন, এ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য কাজ করছি। মনোনয়ন নিয়ে নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রীর উন্নয়নের রোল মডেল হিসেবে সাতক্ষীরা-৩ আসনকে প্রতিষ্ঠিত করা হবে।

 

এসময় তার সঙ্গে ছিলেন- সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সম গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল মোমিন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, রেজাউল ইসলাম রেজা, আরশাদ আলী প্রমূখ।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর