তারা মৌলবাদে, আমরা উন্নয়নে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

তারা মৌলবাদে, আমরা উন্নয়নে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী

নাটোর প্রতিনিধি

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। দেশের কল্যাণে এ সরকার কাজ করে যাচ্ছে। বিএনপি-জামায়াত সন্ত্রাস, জঙ্গীবাদ, মৌলবাদে বিশ্বাসী। আমরা উন্নয়নে বিশ্বাসী।

প্রতিমন্ত্রী আরো বলেন, চলনবিলের উন্নয়নে তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক যেভাবে কাজ করছে তা সত্যিই প্রশসংনীয়। তার মতো নেতাকে সিংড়াবাসী ভোট দিয়ে সংসদে পাঠিয়েছে বিধায় মাননীয় প্রধানমন্ত্রী তার মাধ্যমে চলনবিলবাসীকে এতো উন্নয়নের ছোঁয়া উপহার দিতে পেরেছে।

তিনি আরো বলেন, বেকারত্ব দূর করতে কারিগরী শিক্ষার বিকল্প নেই। দেশের তরুণদের কর্মসংস্থানে আইসিটি বিভাগ ও কারিগরী শিক্ষা অগ্রণী ভূমিকা রাখতে পারে।

প্রতিমন্ত্রী রোববার সকালে নাটোরের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় সিংড়া সরকারর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে পৌর শহরের সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে আয়োজিত কারিগরি ও মাদরাসা শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বক্তব্য শেষে তিনি উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

news24bd.tv

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)।

তিনি বলেন, নিরাপত্তা দিয়েছে সরকার। সেই নিরাপত্তা অব্যহত থাকবে। সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রশয় দেওয়া বিগত দিনে জনগণের নিরাপত্তা ছিল না। চলনবিলের মানুষ শান্তিতে ঘুমাতে পারত না, এখন মানুষ শান্তিতে ঘুমায়।

কারিগরি ও মাদরাসা শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। স্বাগত বক্তব্য দেন, টিবিএম কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক রকি।

অনুষ্ঠানে উপজেলার কারিগরি ও মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ উপজেলা এবং পৌর আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর