চলতি সপ্তাহেই চাকরি হারাচ্ছেন মরিনহো!

হোসে মরিনহো

চলতি সপ্তাহেই চাকরি হারাচ্ছেন মরিনহো!

ক্রীড়া ডেস্ক

ওয়েস্টহাম ইউনাইটেডের কাছে ৩-১ গোলে পরাজয়ের ক্ষত শুকানোর আগেই বরখাস্ত হওয়ার গুঞ্জন শুরু হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর। দলের খেলোয়াড়রাই নাকি আর চাচ্ছেন না তাকে।

একাধিক খেলোয়াড় নাকি ম্যানইউ পরিচালনা পর্ষদের কাছে অনুরোধ জানিয়েছেন বিকল্প চিন্তা করতে। ফলে গুঞ্জন উঠেছে, চলতি সপ্তাহেই চাকরি হারাতে চলেছেন হোসে মরিনহো।

ইংল্যান্ডের প্রতিটি মিডিয়াই গুরুত্বের সঙ্গে প্রকাশ করছে এই নিউজ।

একের পর এক হার একটা দলকে কতটা নিচে নামিয়ে দিতে পারে, তা ম্যানচেস্টার ইউনাইটেডকে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করতো না। লিগ কাপের তৃতীয় রাউন্ডে ডার্বি কাউন্টির মত দলের কাছে হারের আগে উলভসের সঙ্গে ড্র করে পয়েন্ট হারিয়েছিল ম্যানইউ। কাল হারলো লন্ডনের ক্লাব ওয়েস্টহামের কাছে।

শুধু তাই নয়, দলের খেলোয়াড় পল পগবার সঙ্গে প্রতিনিয়ত ঝামেলায় জড়াচ্ছেন ‘স্পেশাল ওয়ান’।

news24bd.tv

ওয়েস্টহামের বিপক্ষে পরাজয়ের পর সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে তুলছেন খোদ রেড ভেডিলস সমর্থকরা। ইতিহাসের জঘন্যতম মৌসুম সূচনার পর ম্যানইউ সমর্থকরা ইভেন্ট খুলে মরিনহোর পদত্যাগ দাবি করছেন।  

তারা কর্তৃপক্ষকে বলছেন, অবিলম্বে এই পর্তুগিজ কোচকে বরখাস্ত করা হোক। জেসমিন উইলসন নামে একজন লিখেছেন, ‘ডেভিড ময়েসের যুগটা বুঝি আবার ফিরে এলো। ম্যানইউ ফুটবলারের মধ্যে তো লড়াই করার কোনো মানসিকতাই দেখছি না। ’

পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তাতে দলের খেলোয়াড় এবং কর্মকর্তারা মনে করছেন, ওল্ড ট্র্যাফোর্ডে হোসে মরিনহোর সম্ভবত আর ভবিষ্যৎ নেই। এই সপ্তাহের মধ্যেই তাকে বরখাস্ত করতে বাধ্য হচ্ছেন ক্লাবের শীর্ষ কর্মকর্তারা। এরই মধ্যে অনেকে আবার জিনেদিন জিদানের কোচ হওয়ার সম্ভাবনার কথা বলছেন। কিছুদিন আগেই জিদান এই সম্ভাবনার কথা জানিয়েছিলেন।  

যদিও ক্লাব কর্তৃপক্ষ এ বিষয়টি পুরোপুরি উড়িয়ে দিয়েছেন। কিন্তু অনেকেই মনে করছেন, মরিনহোকে বরখাস্ত করে জিদানকেই আনা হতে পারে ইউরোপের অন্যতম সেরা ক্লাবটির দায়িত্বে।
 

সূত্র: এক্সপ্রেস ডট ইউকে, ইউরো স্পোর্ট

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর