রাহুল-কারিনার প্রেমের কথা ফাঁস! (ভিডিও)

রাহুল গান্ধী-কারিনা কাপুর

রাহুল-কারিনার প্রেমের কথা ফাঁস! (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শাহিদ কাপুর-কারিনার প্রেম, পরে বিচ্ছেদ, সাইফ আলি খানের সঙ্গে প্রেম ও বিয়ে এসব ঘটনার কথা প্রায় কমবেশি সকলেরই জানা।

কিন্তু এর ফাঁকে আরও একটি খবর আছে যা শুনলে সবাই চমকে উঠবেন। তা হলো শহিদ কাপুর, সাইফ আলী খান ছাড়ারও তিনি আর একজনের প্রেমে পড়েছিলেন। তবে তিনি বলিউড জগতের নন।

তিনি পেশায় রাজনীতিবিদ। যার প্রেমে একসময় হাবুডুবু খেতেন কাপুর কন্যা।  

তিনি হলেন বর্তমান কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। শুনে চমকে গেলেন? হ্যাঁ খবরটা শতভাগ সত্য।

একসময় রাহুল গান্ধীকে ভীষণ পছন্দ ছিল কারিনার। তিনি রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ারও স্বপ্ন দেখতেন। সাংবাদিক রশিদ কিদওয়াই এর লেখা ‌‘নেতা অভিনেতা’ নামে একটি বইতে উঠে এসেছে অভিনেতা, অভিনেত্রী ও রাজনীতিবিদদের সম্পর্কে নানান তথ্য। সেখান থেকেই উঠে আসে করিনা কাপুর নাকি রাহুল গান্ধীকে একসময় ভীষণ পছন্দ করতেন। তবে একথা শুধু রশিদ কিদওয়াইয়ের লেখা বইতেই নয়, ২০০২ সালে সিমি গারেওয়ালের একটি শোতে গিয়ে রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন কারিনা। যদিও বিষয়টি নিয়ে যাতে কোনও রকম বিতর্ক তৈরি না হয় সে বিষয়েও সচেতন ছিলেন কাপুর কন্যা।

শুধু করিনা নন, রাহুল গান্ধীও নাকি কারিনার সব ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে যেতেন। একথাও প্রকাশ্যে এনেছেন সাংবাদিক রশিদ কিদওয়াই। যদিও পরবর্তীকালে ২০০৯ সালে যখন সাংবাদিকরা তাঁর রাহুল গান্ধীকে পছন্দ করার প্রসঙ্গ তোলেন, তখন অবশ্য কারিনা কথা বদলে ফেলেন।

কারিনা বলেন, ও অনেক পুরনো কথা, এই কাপুর ও গান্ধী দুই পরিবারই এদেশে ভীষণ বিখ্যাত তাই বলেছিলাম। যে ওনার সঙ্গে একবার দেখা করে কথা বলতে চাই, তবে আমি ওনার সঙ্গে ডেট করতে কখনওই চাইনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর