কুমিল্লায় স্ত্রীর গায়ে অকটেন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবির সঙ্গে ইনসেটে রুবিনা।

কুমিল্লায় স্ত্রীর গায়ে অকটেন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লায় স্ত্রীর হাত-পা বেঁধে গায়ে অকটেন ঢেলে দরজা আটকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অগ্নিদগ্ধ রুবিনা মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। বুধাবার সকালে বিষয়টি জানাজানি হয়।

নিহত রুবিনা কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার আবদুস সালামের মেয়ে এবং কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর ইতালী মার্কেট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেনের স্ত্রী।

রুবিনার পিতা আবদুস সালাম বলেন, সোমবার রাত ১টায় রুবিনার শাশুড়ি ফোন দিয়ে জানায় তার মেয়ে নিজের গায়ে আগুন দিয়েছে। তারা তাকে হাসপাতালে নিয়ে যান, কিন্তু তার জামাই বা পরিবারের কেউ তাদের সাথে যায়নি। রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলে।  

তিনি আরও বলেন, মেয়ের হাত-পা বাঁধা ছিল।

সে দাগও রয়েছে। মৃত্যুর আগে সে শাহবাগ থানা পুলিশের কাছে বলেছে, ঘুম থেকে তুলে জামাই সাজ্জাদ তাকে মারধর করেছে, এক পর্যায়ে গায়ে আগুন ধরিয়ে দেয়।

নিহতের ভাই শামীম জানায়, রেইসকোর্স এলাকায় তাদের বাসা। গত ২ মাস রুবিনা রেসকোর্সের ধানমণ্ডি রোডের বাসায় ছিল।

২ বছর আগে রংমিস্ত্রী সাজ্জাদ রুবিনাকে নিয়ে পালিয়ে বিয়ে করে। সে কয়েক মাস আগে রুবিনাকে বাবার কাছ থেকে টাকা আনতে বলে। সাজ্জাদ ও তার মা এর আগেও বহুবার রুবিনার গায়ে হাত তুলেছে বলেও জানান তিনি।
রুবিনার স্বামী সাজ্জাদ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদের  নুসরাত নামের ১০ মাসেরএকটি মেয়ে রয়েছে।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর